• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপিকে উদ্দেশ্য করে স্বরাষ্ট্রমন্ত্রী

যতোই হুংকার দেন কাজ হ‌বে না, সময়মতো নির্বাচন হবে

প্রকাশ:  ০৬ নভেম্বর ২০২৩, ০১:১৯
নিজস্ব প্রতিবেদক

বিএনপিকে উদ্দেশ্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এই দেশে সংবিধান অনুযায়ী সময়মতো নির্বাচন হবে। কোনো হুমকি-ধামকি কাজে আসবে না। যতোই হুংকার দেন কাজ হ‌বে না। কারণ এই দে‌শের মানুষ আপনা‌দের খু‌ব ভা‌লো ক‌রে চে‌নে। আপনারা ব‌লেন টেক ব্যাক বাংলা‌দেশ অর্থাৎ তারা আবার পেছ‌নে নি‌য়ে যে‌তে চায় দেশকে।

রোববার (৫ নভেম্বর) রাতে বিএনপি-জামায়াতের অবরোধের প্রতিবাদে ‘সড়ক পরিবহন মালিক-শ্রমিক সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আমা‌দের বাংলা‌দে‌শের আজ জয়জয়কার। দুর্বার গ‌তি‌তে আমরা যখন এ‌গি‌য়ে চল‌ছি। মার্কিন সাবেক প্রেসি‌ডেন্ট বারাক ওবামা সাউথ আ‌ফ্রিকা গি‌য়ে বলেছিলেন তোমরা য‌দি উন্নয়ন দেখ‌তে চাও, দেশ এ‌গি‌য়ে যাওয়ার ম‌ডেল দেখ‌তে চাও তাহ‌লে বাংলা‌দে‌শের শেখ হা‌সিনা সরকার‌কে ফ‌লো ক‌রো।

পরিবহন শ্রমিকদের উদ্দেশে তিনি ব‌লেন, আপনার বাসায় কেউ চু‌রি কর‌তে গে‌লে আপনারা জোর ক‌রে তা‌কে ধরার চেষ্টা ক‌রেন। নি‌জে‌কে বাঁচা‌নোর অ‌ধিকার তো আপনা‌দের র‌য়ে‌ছে। এটা আই‌নেও স্বীকৃত। আপনা‌দের কেউ আক্রমণ কর‌লে আপনারা ছে‌ড়ে দেবেন কে‌নো? আপনা‌দের কা‌ছে গজা‌রি লা‌ঠি আ‌ছে পি‌টি‌য়ে ঠান্ডা ক‌রে দেন। আপনার রু‌টি রু‌জির জায়গাটা আপনার সাম‌নে পু‌ড়িয়ে দেবে আর আপ‌নি ব‌সে থাক‌বেন? এটা হ‌তে পা‌রে না। আমা‌দের নিরাপত্তা বা‌হিনী তো আ‌ছেই, আপনারাও ঘু‌রে দাঁড়ান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গাড়ি বন্ধ করা কোনো স‌ঠিক জবাব না। গাড়ি জ্বালানো ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। প্রধানমন্ত্রী ঘোষণা দি‌য়ে‌ছেন ক্ষ‌তিগ্রস্তদের সাহায্য করা হ‌বে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

স্বরাষ্ট্রমন্ত্রী,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close