• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিকেল থেকে সারা দেশে ৪ বাসে আগুন

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০২৩, ২২:০৩
নিজস্ব প্রতিবেদক

আজ সোমবার বিকেল থেকে রাত ৯টা ৩০ পর্যন্ত রাজধানীসহ সারা দেশে চারটি বাসে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

আজ রাত ৯টার দিকে ফায়ার সার্ভিসের সদর দপ্তর থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

সর্বশেষ ফেনীতে ৮টা ৪০ মিনিটে একটি যাত্রীবাহী বাসে আগুনের খবর পেয়েছে ফায়ার সার্ভিস।

এর আগে রাজধানীর মোহম্মদপুর এলাকায় মিডলাইন পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। রাত সাড়ে ৮টায় খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিস অফিস জানিয়েছে, সন্ধ্যার পর আশুলিয়ার কবিরপুর বাসস্ট্যান্ড এলাকায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের নবীনগরমুখী লেনে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। ৭টা ৫ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বিকেল ৩টা ৩৫ মিনিটের দিকে রাজধানীর মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের পেছনে একটি বাসে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। সে সময়ে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসাইন এ তথ্য নিশ্চিত করে জানিয়েছিলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যাচ্ছিল। তবে ঘটনাস্থল থেকে জানানো হয় আগুন নিভে গেছে।

গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ চলাকালীন পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। একপর্যায়ে সমাবেশ শেষ করে দলের কেন্ত্রীয় নেতারা। ওই দিনের পর থেকে সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারে অধীনে নির্বাচন এবং তফসিল বাতিলের দাবিতে দফায় দফায় অবরোধ এবং হরতালের মতো কর্মসূচি পালন করছে দলটি। সেই ধারাবাহিকতায় গতকাল রবিবার আবারও ৩৬ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

আগামীকাল মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৬টা থেকে বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা পর্যন্ত অবরোধ পালন করা হবে।

আগুন,অগ্নিসংযোগ,দুর্বৃত্ত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close