• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শীতবস্ত্র বিতরণকালে আইজিপি

যেকোনো নাশকতা প্রতিহত করতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত

প্রকাশ:  ২৭ ডিসেম্বর ২০২৩, ০১:১৭
নিজস্ব প্রতিবেদক

ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে আসার আহ্বান জানিয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, যেকোনো নাশকতামূলক কাজ প্রতিহত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত। গুটিকয়েক যারা বিশৃঙ্খলা করছে তাদের গ্রেফতার করছে পুলিশ। আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির যে কোনো প্রয়াস আমরা ব্যর্থ করে দিয়েছি। যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত আমরা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে রাজধানীর বনানী মডেল স্কুল মাঠ এবং হাইকোর্ট মাজার প্রাঙ্গণে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণকালে এ কথা বলেন।

বাংলাদেশ পুলিশ সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়ায় উল্লেখ করে চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, অসহায় মানুষের শীতের কষ্ট লাঘবের জন্য আমরা ঢাকায় কম্বল ও শীতবস্ত্র বিতরণ করছি। ঢাকার বাইরে বিভিন্ন জেলায়ও পুলিশ শীতবস্ত্র বিতরণ করছে। অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে ধন্য পুলিশ।

তিনি বলেন, করোনাকালে যখন মানবিকতার চরম বিপর্যয় দেখা দিয়েছিল, তখন পুলিশ নিজের জীবন বিপন্ন করে সাধারণ জনগণের পাশে থাকতে কুণ্ঠাবোধ করেনি। দেশের শান্তিপ্রিয় জনগণ সবসময় পুলিশকে সহযোগিতা ও সমর্থন যুগিয়েছে।

এসময় অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, অতিরিক্ত আইজিপি মো. আতিকুল ইসলাম, অতিরিক্ত আইজিপি মো. মাজহারুল ইসলাম, অতিরিক্ত আইজিপি আবু হাসান মুহাম্মদ তারিক, অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার হারুন অর রশিদ, অতিরিক্ত আইজিপি দেবদাস ভট্টাচার্য, ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এবং অন্যান্য ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আইজিপি,শীতবস্ত্র,প্রস্তুত,আইনশৃঙ্খলা বাহিনী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close