• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঢাকায় ট্রেনের ধাক্কায় দুই যুবক নিহত

প্রকাশ:  ০৯ জানুয়ারি ২০২৪, ০০:২৩
পূর্বপশ্চিম ডেস্ক

রাজধানীর মগবাজার ও আশকোনায় ট্রেনের ধাক্কায় দুই যুবকের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে একজনের নাম–পরিচয় পাওয়া গেছে। সোমবার সন্ধ্যা ও রাতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ফাড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহ দুটি মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানায় অবগত করা হয়েছে।

পুলিশ জানায়, মগবাজার রেলগেট এলাকায় রাত সাড়ে নয়টার দিকে কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় এক যুবক মাথায় আঘাত পান। পরে পথচারী মো. মামুন তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাঁর নাম রেজওয়ান খান সায়মন (১৮)। তিনি বসুন্ধরা শপিং মলে একটি কাপড়ের দোকানে বিক্রয়কর্মী হিসেবে কাজ করতেন। তাঁর বাড়ি মাদারীপুর জেলার শিবচর উপজেলায়। বাবার নাম মান্নান খান। মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। দুই ভাই দুই বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

অপর দিকে বিমানবন্দর আশকোনা রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত এক যুবক মারা গেছেন। তাঁর নাম–পরিচয় পাওয়া যায়নি। বয়স আনুমানিক (৩০) বছর। নিহত যুবকের পরনে ছিল কালো প্যান্ট, চেক শার্ট ও কালো জ্যাকেট। দুর্ঘটনার পর রেলওয়ে থানার পুলিশের কনস্টেবল জহুরুল ইসলাম তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টায় তাঁর মৃত্যু হয়।

ঢাকা রেলওয়ে থানার সহকারী উপপরিদর্শক এসআই সানু মং মারমা বলেন, নিহত যুবক সোমবার সন্ধ্যায় কমলাপুর থেকে ছেড়ে আসা ট্রেনের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাঁকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়।

রাজধানী ঢাকা,ট্রেন চলাচল,রেলওয়ে,ট্রেন দুর্ঘটনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close