• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রমনায় ইট মাথায় পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যুর ঘটনায় মামলা

প্রকাশ:  ১১ জানুয়ারি ২০২৪, ১৪:৪৭
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মৌচাকের একটি ভবন থেকে ইট পড়ে বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক দীপান্বিতা বিশ্বাসের মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) নিহতের স্বামী তরুণ কুমার বিশ্বাস বাদী হয়ে অজ্ঞাতপরিচয়দের আসামি করে ডিএমপির রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে রমনা থানার ডিইউটি অফিসার উপ-পরিদর্শক আব্দুল্লাহ বলেন, মাথায় ইট পড়ে দীপান্বিতা বিশ্বাস দীপু নামে বাংলাদেশ ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যুর ঘটনায় হত্যা একটি হত্যা মামলা দায়ের হয়েছে। মামলার বাদী নিহতের স্বামী তরুণ কুমার বিশ্বাস। মামলায় আসামি অজ্ঞাত। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে।

জানা যায়, বুধবার (১০ জানুয়ারি) রাতে রাজধানীর মগবাজার-মৌচাক ফ্লাইওভারের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন দীপান্বিতা বিশ্বাস দীপু। এ সময় হঠাৎ করেই নির্মাণাধীন একটি ভবন থেকে তার মাথার ওপর ইট পড়ে। এতে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

মাথায় ইট পড়ে মৃত্যুর ঘটনা আশপাশে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। ফুটেজে দেখা গেছে, সন্ধ্যা ৭টা ২৯ মিনিটে হাতে একটি ব্যাগ নিয়ে হেঁটে বাসা ফিরছিলেন সানা। হঠাৎ মাথায় ইট পড়লে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

নিহত দীপান্বিতার তিন বছরের একটি সন্তান রয়েছে। সন্তান ও স্বামীকে নিয়ে সিদ্ধেশ্বরী এলাকায় থাকতেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের ২০০৫-২০০৬ শিক্ষাবর্ষের ছাত্রী এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক ছাত্রী ছিলেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলায়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মামলা,ঘটনা,মৃত্যু,কর্মকর্তা,ব্যাংক,রমনা,ইট,মাথা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close