• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দেশের রাজনীতি লুটেরাদের নিয়ন্ত্রণে: ন্যাপ মহাসচিব

প্রকাশ:  ১২ মার্চ ২০২২, ১৫:০৪
নিজস্ব প্রতিবেদক

দেশের রাজনীতি লুটেরাদের নিয়ন্ত্রণে চলে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

শনিবার (১২ মার্চ) নয়াপল্টনে দলের সাবেক চেয়ারম্যান জাতীয় নেতা মশিউর রহমান যাদু মিয়ার ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ন্যাপ মহাসচিব বলেন, রাজনৈতিক দুবৃর্ত্তায়নের কারণে লুটেরাগোষ্ঠী জন্ম হচ্ছে একের পর এক। ফলে দেশের রাজনীতি আজ দুর্বৃত্ত এবং লুটেরাদের নিয়ন্ত্রণে চলে যাচ্ছে। এ অবস্থা থেকে পরিত্রাণের লক্ষ্যে প্রয়োজন মশিউর রহমান যাদু মিয়াদের মত মেধাবী রাজনৈতিক নেতৃত্ব। আজীবন যিনি সংগ্রাম করেছেন গণমানুষের মুক্তির জন্য। প্রতিবাদে প্রতিরোধে ও সংগ্রামে তিনি কখনো পিছপা হননি।

তিনি বলেন, দুর্ভাগ্যজনক হলেও সত্যি যে, দেশে সিন্ডিকেট তৈরি করে কিছু মানুষ ব্যবসার নামে জনগণের পকেট কাটছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে মন্ত্রীরা উল্টাপাল্টা কথা বলেন। তখন প্রশ্ন জাগে তাহলে কি সমগ্র রাষ্ট্রটাই সিন্ডিকেটের হাতে বন্দি? বাংলাদেশ কি তাহলে সিন্ডিকেটের দেশ হয়ে গেছে?

গোলাম মোস্তফা ভুইয়া আরো বলেন, নীতিহীন রাজনীতির কারণে সমাজের সকল ক্ষেত্রেই অধঃপতন ঘটেছে। করোনাভাইরাস আমাদের আক্রান্ত করেছে, যখন বৈষম্য আমাদের আক্রান্ত করে, তখন লুটেরা গোষ্ঠী অর্থ কামানোতে ব্যস্ত হয়ে পড়েছে।

বাংলাদেশ ন্যাপ সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মো. কামাল ভুইয়ার সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহণ করেন লেবার পার্টির চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী, এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, দলের ভাইস চেয়ারম্যান স্বপন কুমার সাহা, যুগ্ম মহাসচিব মো. মহসীন ভুইয়া, সাংগঠনিক সম্পাদক মিতা রহমান, মহানগর প্রচার সম্পাদক বাদল দাস, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, মহিলা সম্পাদক আনোয়ারা বেগম প্রমুখ।

পূর্বপশ্চিম/এনজে/এসকে

মোস্তফা ভুইয়া,লুটেরা,রাজনীতি,ন্যাপ মহাসচিব
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close