• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মাইর দেয়ার অভ্যাস করতে হবে, নেতাকর্মীদের গয়েশ্বর

প্রকাশ:  ২৫ মে ২০২২, ১৬:৩১
নিজস্ব প্রতিবেদক

নেতাকর্মীদেরকে উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এখন থেকে মাইর দেয়ার অভ্যাস করতে হবে। আমরা পাকিস্তানকে পরাজিত করেছি। এখন যারা লাফালাফি করে তাদেরকে পরাস্ত করতে বেশি সময় লাগবে না।

বুধবার (২৫ মে) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূসকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোর দাবিতে’ এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এখন থেকে যেখানে আঘাত আসবে সেখানে পাল্টা প্রতিরোধ এবং আঘাত করতে হবে। এই আঘাত করার জন্য আমাদের সব সময় প্রস্তুত থাকতে হবে।

গতকাল ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলার প্রসঙ্গে তিনি বলেন, মঙ্গলবার ছাত্রদল মার খেয়েছে। তার জন্য মর্মাহত। কিন্তু ধন্যবাদ ও সংগ্রামী অভিনন্দন জানাই যে, তারা পাল্টা প্রতিরোধ করেছে।

নেতাকর্মীদেরকে উদ্দেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, এখন থেকে মাইর দেয়ার অভ্যাস করতে হবে। আমরা পাকিস্তানকে পরাজিত করেছি। এখন যারা লাফালাফি করে তাদেরকে পরাস্ত করতে বেশি সময় লাগবে না।

ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, আমাদের ওপর হাত তুলেন, তুলেন- কিন্তু আমাদের হাত আর পকেট থাকবে না। প্রতিবাদ করার অধিকার আমাদের আছে। সাংবিধানিকভাবে গণতন্ত্রের জন্য আমরা লড়াই করেছি।

নির্বাচন কমিশনের উদ্দেশে গয়েশ্বর বলেন, এই সরকারের অধীনে কোনো নির্বাচনে যাব না। আর নির্বাচনও হবে না। সুতরাং, চুপচাপ বসে থাকেন। কারো ইচ্ছা বাস্তবায়ন করার সুযোগ আপনাদেরকে দেওয়া হবে না। কারণ, শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচনে আমরা যাবো না। ওদের সাহস থাকলে নির্বাচন করুন। আর আমাদের ক্ষমতা থাকলে আমরা প্রতিরোধ করবো।

মানববন্ধনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতসহ সংগঠনটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নেতাকর্মী,গয়েশ্বর চন্দ্র রায়,বিএনপি,অভ্যাস,পাকিস্তান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close