• শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
  • ||

না. গঞ্জ মহানগর আ. লীগের সম্মেলন বাতিল

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০২২, ১৯:৪৯
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সম্মেলন বাতিল ঘোষণা করা হয়েছে। এর আগে দলের পক্ষ থেকে ২৫ অক্টোবর মহানগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছিলো।

রোববার (২৩ অক্টোবর) জেলা আওয়ামী লীগের সম্মেলনে এ ঘোষণা দেন দলের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

তিনি জানান, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে এ সম্মেলন বাতিল ঘোষণা করা হয়েছে। আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, সম্মেলনের দিন ঘূর্ণিঝড়ের সম্ভাবনা রয়েছে। এ কারণে সম্মেলন বাতিল হলো।

রোববার নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকরী পরিষদের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন, সাহাবউদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ কে এম শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু উপস্থিত ছিলেন।

সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,বাতিল,সম্মেলন,মহানগর,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close