• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সংবর্ধনা সভায় কাদের সিদ্দিকী

খালেদাকে আবারো জেলে পাঠানোর কথা বলা ঠিক হয়নি

প্রকাশ:  ০৫ নভেম্বর ২০২২, ২০:৫৬
টাঙ্গাইল প্রতিনিধি

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, খালেদা জিয়াকে আবারো জেলে পাঠানোর কথা বলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠিক হয়নি। কারণ, কারো উপকার করে তা বলতে হয় না।

শনিবার (৫ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখিপুর উপজেলায় কৃষক শ্রমিক জনতা লীগের গত জাতীয় সংসদ নির্বাচনে পুলিশের গায়েবি মামলায় কারাবরণ করা ৬২ নেতাকর্মীকে দেওয়া এক সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেন, আপনার বাবা শুনলে (বঙ্গবন্ধু) রাগ করতেন, কষ্ট পেতেন।

বাংলাদেশের মুক্তিযুদ্ধের অন্যতম সমরনায়ক বিএনপির সমাবেশ নিয়েও কথা বলেন তিনি। দেশের বিভিন্ন স্থানে দলটির সমাবেশে বাধা দেওয়া ও গাড়ি বন্ধ করাও ঠিক হয়নি বলে মন্তব্য করেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি।

তিনি বলেন, গাড়ি চালু থাকলে যে লোক হতো গাড়ি বন্ধ করায় পায়ে হেঁটে সমাবেশে তার চেয়ে বেশি মানুষ হয়েছে। তাই এসব করে পার পাওয়া যায় না। আপনি (শেখ হাসিনা) দেশের মালিক নন, সেবক।

কাদের সিদ্দিকী বলেন, ২০১৮ সালের কোনো নির্বাচনই হয়নি। সবাই বলে সেটা ছিলো ভোট চুরির নির্বাচন। আমার মেয়ে যদি নির্বাচিত হতো তাহলে আমরাও হতাম ভোট চোরের দল। ঐক্য ফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন তারাও চুরির ভোটে নির্বাচিত। আমরা ঐক্য ফ্রন্টে গিয়েছিলাম ড. কামালকে ভালো নেতা মনে করে। কিন্তু তিনি ভালো নেতা নন, ভালো মানুষ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কাদের সিদ্দিকী,বঙ্গবীর,কৃষক শ্রমিক জনতা লীগ,খালেদা জিয়া,প্রধানমন্ত্রী,শেখ হাসিনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close