• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দেশ এগিয়ে যাচ্ছে, এটাই বিএনপির মাথাব্যথা: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০২২, ১৭:৩৯
নিজস্ব প্রতিবেদক

দেশের উন্নয়ন বিএনপির ভালো লাগে না জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে, এটাই বিএনপির মাথাব্যথা। তারা ঠেলা গাড়িতে ফিরতে চান। তাই প্রতিনিয়তই অগ্নি সন্ত্রাস করেন। দেশ মেরামত করতে চান। তাদের বলে দিতে চাই, তারা যদি দেশে সন্ত্রাস কায়েম করতে চান বাংলাদেশ আওয়ামী লীগ বসে থাকবে না।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ফার্মগেটে ঢাকা-১২ আসনের আয়োজনে সন্ত্রাসী-সংগঠন বিএনপি জামায়াতের দেশ বিরোধী নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, রাজাকার আলবদর সব আজ একত্র হয়েছে, তারা বঙ্গবন্ধু কন্যাকে টেনে-হিঁচড়ে ক্ষমতা থেকে নামিয়ে দিতে চায়। কারণ এভাবেই তারা ক্ষমতায় এসে অভ্যস্ত। হত্যা এবং কু এর রাজনীতিতে তাদের অভ্যাস, সেটা তারা পরিবর্তন করতে পারে নাই।

তিনি বলেন, আমাদের নেত্রী যখন ক্ষমতায় এসেছিলেন তখন দেশের মাথাপিছু আয় ছিলো ৫৬০ ডলার, এখন সেটা প্রায় তিন হাজার ডলার। তিনি যানজট নিরসনে মেট্রোরেল করবেন বলেছিলেন, সেটা তিনি করেছেন। তিনি দেশকে আলোকিত করবেন বলেছিলেন, তিনি দেশকে আলোকিত করে দেখিয়ে দিয়েছেন।

দেশের বিদ্যুৎ সাফল্য নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় এসেছিলো বিদ্যুৎ উৎপাদন হতো আড়াই হাজার মেগাওয়াট। এখন সেটা ২৫ হাজার মেগাওয়াট।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ।

এ সময় ঢাকা-১২ আসনের নির্বাচনী এলাকা শেরে বাংলা নগর, তেজগাঁও শিল্পাঞ্চল, হাতিরঝিল থানা আওয়ামী লীগ, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমীকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

স্বরাষ্ট্রমন্ত্রী,মাথাব্যথা,বিএনপি,দেশ,আসাদুজ্জামান খান কামাল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close