• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাষ্ট্রের সর্বক্ষেত্রে প্রকাশ্যে লুটপাট করা হচ্ছে: নজরুল

প্রকাশ:  ০৭ মার্চ ২০২৩, ১৬:৫৩
নিজস্ব প্রতিবেদক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, তারা (সরকার) দুই মাসের মধ্যে তিন তিনবার বিদ্যুতের দাম বাড়িয়েছে। এতো বেশি জ্বালানি তেলের দাম বৃদ্ধি করেছে, এত বেশি চুরি চামারি করেছে, রাষ্ট্রের সর্বক্ষেত্রে প্রকাশ্যে লুটপাট করা হচ্ছে এবং অর্থ পাচার করা হচ্ছে। পত্রপত্রিকায় প্রচার হচ্ছে সোশ্যাল মিডিয়া প্রচার হচ্ছে। এই অবস্থা থেকে মানুষ মুক্তি চায়।

মঙ্গলবার (৭ মার্চ) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় আয়োজিত দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

পবিত্র শবে বরাত উপলক্ষে জাতীয়তাবাদী দল- বিএনপি এই দোয়া মাহফিলের আয়োজন করে।

নজরুল ইসলাম খান বলেন, জনগণ এই সরকারের পরিবর্তন চায় এবং তারা বিশ্বাস করে যদি তাদের ভোটে এই সরকার নির্বাচিত হতো তাহলে জনগণের কষ্ট হয় এরকম কোনো সিদ্ধান্ত সরকার নিতে পারতো না।

তিনি বলেন, আজকে সারাদেশের মানুষ একটি অত্যাচারি, একটি অনির্বাচিত, একটি অহংকারী সরকারের অধীনে। তাদের অপশাসনের কারণে আজ সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে। সাধারণ খেটে খাওয়া কর্মজীবী মানুষ, ছোট ব্যবসায়ীরা

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, এই পবিত্র রজনীতে আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা হবে তিনি যেন এই দুঃশাসন, এই অপশাসন, এই অত্যাচার-নির্যাতন, এই জুলুম থেকে আমাদের মুক্তি দেন। মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা যে বিষয়টি অর্জন করেছিলাম; যে আমরা নির্বাচনের মাধ্যমে প্রতিনিধি নির্বাচিত করবো। আল্লাহ যেন আমাদের সেই অর্জনকে ফিরিয়ে দেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নজরুল ইসলাম খান,বিএনপি,রাষ্ট্র,লুটপাট
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close