• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ডা. জাফরুল্লাহ চৌধুরীকে শেষ শ্রদ্ধা বিএনপির

প্রকাশ:  ১৩ এপ্রিল ২০২৩, ১৮:০১
নিজস্ব প্রতিবেদক

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে বিএনপি। বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে তার মরদেহে এ শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে বিএনপি মহাসচিব শোক বইতে স্বাক্ষর করেন।

পরে মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, মরহুম জাফরুল্লাহ চৌধুরী সব সময়ই বাংলাদেশ এবং এ দেশের স্বাস্থ্য খাতকে সামনের দিকে এগিয়ে নেওয়ার স্বপ্ন দেখেছিলেন। একজন অসাধারণ দেশপ্রেমিক, সাহসী, সৎ এবং নির্ভীক মানুষ ছিলেন তিনি। কোনো অন্যায়ের প্রতিবাদে পিছপা হননি। সত্যিকার অর্থে রাষ্ট্রকে একটি মানবকল্যাণ রাষ্ট্রে ও মানবকল্যাণ সমাজ নির্মাণে তিনি সারাটি জীবন উৎসর্গ করে দিয়েছেন। আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তাকে শ্রদ্ধা জানাতে এসেছিলাম। তার চলে যাওয়া আমাদের যে অপূর্ণ ক্ষতি, তা কখনো পূরণ হওয়ার নয়। আমরা তাকে স্যালুট জানাচ্ছি, অভিবাদন জানাচ্ছি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ, অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক ডা. আবদুল কদ্দুস, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

ডা. জাফরুল্লাহ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close