• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নয়াপল্টনে সংবাদ সম্মেলনে রিজভী

নির্বাচন সামনে রেখে আতঙ্কের পরিস্থিতি তৈরিতে মরিয়া সরকার

প্রকাশ:  ০৮ মে ২০২৩, ১৪:২৭
নিজস্ব প্রতিবেদক

বিএনপির গণ-আন্দোলন নস্যাৎ করতে কোনো কারণ ছাড়াই সরকার নাশকতার মামলা দিচ্ছে জানিয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, পুলিশ বোমা নিয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢুকেছিল। নির্বাচন সামনে রেখে সর্বনাশা আতঙ্কের পরিস্থিতি তৈরি করতে মরিয়া সরকার।

সোমবার (৮ মে) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, অবৈধ সরকারের মন্ত্রী ওবায়দুল কাদের ও সরকার জমিদারি কায়দায় বিএনপিকে প্রলোভন দেখাচ্ছে, যা জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা ছাড়া কিছুই নয়। জাতীয় নির্বাচন ঘনিয়ে আসায় মাঠ সাজানোর অংশ হিসেবে আইনশৃঙ্খলা বাহিনী রণপ্রস্তুতি শুরু করেছে, ঝাঁপিয়ে পড়েছে বিরোধী নেতাকর্মীদের ওপর।

তিনি বলেন, জনগণ রাজপথে নেমেছে, যতই কৌশল করুক, জেল-জুলুম-হুলিয়া দিয়ে সরকার পার পাবে না।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, সরকার ভয় থেকে বিরোধী নেতাদের গ্রেপ্তার করছে, যাতে একটা কার্যকর আন্দোলন গড়ে উঠতে না পারে। তবে তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে সরকারের অনড় ও একগুঁয়েমি অবস্থান জনগণ নস্যাৎ করে দেবে।

তিনি বলেন, শেখ হাসিনার আন্তর্জাতিক সফরে সরকার সত্যকে মিথ্যা বানানোর চেষ্টা করেছে,আন্তর্জাতিক সম্প্রদায় থেকে বিচ্ছিন্ন বলেই সেটা কাটানোর জন্য বিদেশে দেনদরবার করছে সরকার, এটা একটা ব্যর্থ প্রয়াস। সরকারকে ত্যাজ্য করেছে বলেই বিদেশেও সরকারের বিরুদ্ধে বিক্ষোভ হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নয়াপল্টন,সংবাদ সম্মেলন,সরকার,পরিস্থিতি,নির্বাচন,আতঙ্ক,রুহুল কবির রিজভী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close