• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

মঞ্চে এত নেতা কেন : রাবি ছাত্রলীগকে সাদ্দাম

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৬:১৬
নিজস্ব প্রতিবেদক

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের ২৬তম বার্ষিক সম্মেলনে বিশৃঙ্খল পরিস্থিতি দেখে বিরক্তি প্রকাশ করেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। তিনি বলেন, এটা কী বিশ্ববিদ্যালয়ের সম্মেলন? তাহলে এত নেতা মঞ্চে কেন? এ সময় তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি-সেক্রেটারি ছাড়া সবাইকে মঞ্চ থেকে নেমে যেতে বলেন।

সম্পর্কিত খবর

    সভায় মঞ্চের সামনের দিকে ব্যানার-ফেস্টুন উঁচিয়ে ধরে রাখেন নেতাকর্মীরা। শাখা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক কয়েক দফা সেগুলো নামানোর কথা বললেও তারা তা শোনেনি। মঞ্চের সামনে নেতাকর্মীরা এভাবে জড়ো হওয়ায় বিঘ্নিত হচ্ছিল লাইভ সম্প্রচার। সংবাদকর্মীরাও ফুটেজ নিতে পারছিলেন না। এক পর্যায়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন নেতা-কর্মীদের মঞ্চের সামনে থেকে সরে যেতে বলেন, পাশাপাশি ব্যানার-ফেস্টুন নামিয়ে দিতে বলেন।

    কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি বলেন, আসার পর থেকে যে বিশৃঙ্খল অবস্থা দেখছি, এটা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সঙ্গে কোনোভাবেই যায় না। সবাই ব্যানার নামান, মঞ্চের সামনে থেকে সরে যান। পিছনে অনেক আসন ফাকা আছে, সেখানে গিয়ে বসেন। এই সম্মেলনটি লাইভ সম্প্রচারিত হচ্ছে। ব্যানার-ফেস্টুনের জন্য লাইভ সম্প্রচার ক্ষতিগ্রস্ত হচ্ছে।

    এর আগে, সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

    প্রসঙ্গত, রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ৮ ডিসেম্বর। পরে ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাবি ছাত্রলীগের ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়। এর প্রায় ৭ বছর পর ২৬তম সম্মেলনের হচ্ছে আজ।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close