• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীদের লেলিয়ে দেবেন, প্রশ্ন রিজভীর

প্রকাশ:  ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৪৩
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ৩৬ দিনের কথা বলছেন, এটা শেষ হলে কী করবেন? ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীদের লেলিয়ে দেবেন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মহিলা দলের এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

আগামীকাল মহিলা দলের নারী সমাবেশে প্রস্তুতি তুলে ধরতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ ও বিএনপির চেয়ারপার্সন উপদেষ্টা আব্দুস সালাম প্রমুখ।

রুহুল কবির রিজভী বলেন, ওবায়দুল কাদের বলেছেন- ‌‘আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের প্রতিহত করবে’। বিরোধী দলের কী সভা-সমাবেশ করার অধিকার নেই? ওবায়দুল কাদের ৩৬ দিনের কথা বলছেন, এটা শেষ হলে কী করবেন? ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীদের লেলিয়ে দেবেন। তারা বিএনপির সভা-সমাবেশে লাঠি, দা-ছুরি নিয়ে আক্রমণ করবে?

আগামীকাল নারী সমাবেশে সবাইকে অংশ নিতে আহ্বান জানিয়ে মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস বলেন, এদেশ সবচেয়ে বেশি নির্যাতিত নারীরা। স্বামীকে আটক করলে নারীদের ছেলে-মেয়েদের সবকিছুর ব্যবস্থা করতে হয়। বাজারে নারীদের যেতে হয়। আজকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কথা বলার জন্য খাদিজাকে আটকে রাখা হয়েছে। আসুন সবাই এই অন্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সন্ত্রাসী,ছাত্রলীগ,যুবলীগ,ওবায়দুল কাদের,আওয়ামী লীগ,রুহুল কবির রিজভী,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close