• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দেশের ১২টা বেজে গেছে: চরমোনাই পীর

প্রকাশ:  ০২ অক্টোবর ২০২৩, ২২:০৫
মুন্সীগঞ্জ প্রতিনিধি

দেশের ১২টা বেজে গেছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির (চরমোনাই পীর) সৈয়দ রেজাউল করীম।

তিনি বলেন, এ সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়। যারা নাকি ক্ষমতাপ্রেমী রয়েছে, আমরা দেশপ্রেমিকরা একত্রিত হয়ে ক্ষমতাপ্রেমীদের মসনদ ভেঙে বঙ্গোপসাগরে নিক্ষেপ করা হবে।

সোমবার (২ অক্টোবর) বিকালে মুন্সীগঞ্জ শহরের কৃষি ব্যাংক সংলগ্ন প্রধান সড়কে ইসলামী আন্দোলন জেলা শাখার আয়োজনে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ রেজাউল করীম এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান সরকার অবৈধ। এ সরকার জনগণের ভোটে নির্বাচিত হয়নি। আমাদেরকে ধোঁকা দিয়ে বোকা বানিয়ে আবারো সরকার ক্ষমতায় যাবে, এই স্বপ্ন বাংলার মাটিতে আর বাস্তবায়ন হবে না। তারা বলে থাকে, আমরা দেশপ্রেমিক আমরা জনগণের প্রেমিক। এগুলো সম্পূর্ণ মিথ্যা কথা। আমাদের দাবি আগামী নির্বাচন হবে সুষ্ঠু, যে নির্বাচন হবে স্বচ্ছ, যে নির্বাচন হবে প্রশ্নের ঊর্ধ্বে। বিভিন্ন দেশও একই কথা বলছে। আমেরিকাও বলছে, বাংলাদেশে একটি সুন্দর নিরপেক্ষ নির্বাচন হতে হবে।

ভিসা নিষেধাজ্ঞা দেশের জন্য লজ্জাজনক উল্লেখ করে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির বলেন, ভিসা নিষেধাজ্ঞা একটি দেশের জন্য লজ্জাজনক। এভাবে একটি রাষ্ট্র চলতে পারে না, এর পরিবর্তন দরকার। চোরের দিক থেকে, দুর্নীতিবাজের দিক থেকে এ দেশ পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। এ অবস্থা আমরা আর দেখতে চাই না।

তিনি বলেন, দেশ ও জাতির কল্যাণের জন্য এক নীতি, আদর্শ দরকার; যার নাম ইসলাম। ইসলামি নীতি, আদর্শের মাধ্যমে সারা বিশ্বে শান্তি আসবে। এ শান্তির পক্ষে আমরা সবাই একত্রিত হবো।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মুন্সীগঞ্জ,দেশ,চরমোনাই পীর,ইসলামী আন্দোলন বাংলাদেশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close