• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হাসিনার অধীনে আর কোনো নির্বাচন নয়: ফখরুল

প্রকাশ:  ০৫ অক্টোবর ২০২৩, ১৭:৩৯ | আপডেট : ০৫ অক্টোবর ২০২৩, ১৭:৪২
ফেনী প্রতিনিধি

বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। সামনে আবার একইভাবে নির্বাচন করতে চায়। এবার আর হাসিনার অধীনে কোনো নির্বাচন নয়, সবাইকে এ প্রতিজ্ঞা করতে হবে। আমাদের এক দফা এক দাবি, পদত্যাগ করতে হবে। হাসিনা থাকলে নির্বাচন সুষ্ঠু হবে না। এবার যেতে হবে। এখনো সময় আছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ফেনীর মহিপালে সরকার পতনের এক দফা দাবি আদায়ে রোডমার্চের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া চিকিৎসার সুযোগ পাচ্ছে না দাবি করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, চিকিৎসক বললেও এ ফ্যাসিস্ট সরকার বিনা চিকিৎসায় তাকে হত্যা করতে চায়। কারণ খালেদা জিয়াকে হত্যা করলে তাদের রাস্তা পরিষ্কার।

প্রধানমন্ত্রীর বক্তব্যে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, লন্ডনে বসে তিনি যে বক্তব্য দিয়েছেন, কোনো মানুষ এমন কথা বলতে পারে না। খালেদা জিয়া শুধু বিএনপির নেতা নন, এশিয়ার প্রথম মুসলিম নেত্রী। তিনি এদেশে সংসদীয় গণতন্ত্র ফিরিয়ে এনেছিলেন। মানুষের উপকার করেছেন। সে নেত্রীকে আজ মিথ্যা মামলায় সাজা দিয়েছেন। এসব আমরা মেনে নিতে পারি না।

বিএনপি মহাসচিব বলেন, আমার ভোট আমি দেবো, যাকে খুশি তাকে দেবো। কিন্তু তাদের কথা, আমার ভোট আমি দেবো, তোমার ভোটও আমি দেবো। কারণ তারা জানে নির্বাচন হলে তারা ১০ শতাংশ ভোটও পাবে না।

তিনি বলেন, আজকেও ওবায়দুল কাদেরের বাড়ির সামনে বিএনপি নেতাকর্মীদের বহরের গাড়ি ভাঙচুর করেছে। এ সন্ত্রাস করে তারা ক্ষমতায় টিকে থাকতে চায়। এ আন্দোলনে ৬৭৫ জন গুম হয়েছে, ২৮ জন প্রাণ হারিয়েছে। তাদের পরিবার এখনো ফেরার অপেক্ষায় বসে আছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ফেনী,মির্জা ফখরুল ইসলাম আলমগীর,বিএনপি,নির্বাচন,সরকার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close