• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‌‘পূজা-নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াত দেশ অস্থিতিশীল করতে পারে’

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০২৩, ১৪:৫৭
চাঁদপুর প্রতিনিধি

পূজা-নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে পারে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। শুক্রবার (৬ অক্টোবর) দুপুরে চাঁদপুর শহেরর বাবুরহাট এলাকায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী চাঁদপুর জেলার সমাবেশ শেষে চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ডা. দীপু মনি বলেন, বিএনপি-জামায়াত স্বাধীনতাবিরোধী। তারা যেন দুর্গাপূজা ও নির্বাচনকে কেন্দ্র করে কোনো ধরনের সংকট, সহিংসতা এবং দেশকে অস্থিতিশীল করতে না পারে সেদিকে সবাইকে সজাগ থাকবে হবে।

তিনি বলেন, স্বাধীনতার সময় আনসার ভিডিপির ভূমিকা ছিল অপরিসীম। যুবসমাজকে কর্মদক্ষ, নারীর উন্নয়নে কাজ করছে এ বাহিনী। সব সংকটে থাকে আনসার ভিডিপির সদস্যরা। প্রতিটি গ্রামে ৩২ জন নারী ও ৩২ জন পুরুষ আছেন। সামাজিক ব্যাধিতে সক্রিয় ভূমিকা পালন করছে। প্রশিক্ষিত ৬৪ জন সদস্য দিয়ে গুজব ঠেকানো কাজ করা সম্ভব।

অনুষ্ঠান শেষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশে বাহিনীর সদস্যদের ১৬টি সাইকেল ও একটি সেলাই মেশিন তুলে দেন শিক্ষামন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক কামরুল হাসান, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক মোহাম্মদ আমিন উদ্দিন, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, লক্ষ্মীপুর জেলার কমান্ড্যান্ট রোকসানা বেগম, কুমিল্লা রেঞ্জের কমান্ড্যান্ট মোহাম্মদ আবদুল আউয়াল, চাঁদপুর জেলা কমান্ড্যান্ট উজ্জ্বল কুমার পাল।

পূর্বপশ্চিমবিড/এসএম

চাঁদপুর,ডা. দীপু মনি,শিক্ষামন্ত্রী,অস্থিতিশীল,দেশ,বিএনপি-জামায়াত,পূজা,নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close