• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জোটবেঁধে নয়, এবার ৩শ’ আসনে প্রার্থী: জিএম কাদের

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০২৩, ২৩:৩৩
নীলফামারী প্রতিনিধি

প্রয়াত পল্লীবন্ধু প্রেসিডেন্ট এরশাদের লাঙ্গল প্রতীক হারিয়ে যায়নি জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, আমরা আর কারো সঙ্গে জোটবেঁধে নির্বাচন করবো না। সারাদেশের মানুষ যেহেতু জাতীয় পার্টির সঙ্গে আছে তাদের নিয়ে এবার ৩০০ আসনে প্রার্থী দেওয়া হবে।

শুক্রবার (৬ অক্টোবর) বিকালে নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেন, পল্লীবন্ধু সারা বাংলাদেশের ব্যাপক উন্নয়ন করে গেছেন। তারই পথ ধরে আওয়ামী লীগ কিঞ্চিৎ উন্নয়ন ঘটিয়েছে। বর্তমান সরকার দুর্নীতিতে ছেয়ে গেছে। সাইবার নিরাপত্তা আইনের মাধ্যমে সাংবাদিকদের বন্দি করার চেষ্টা করা হচ্ছে। তারা আবার পুরাতন আইন নতুন মোড়কে চালু করে দেশের মানুষের সঙ্গে প্রতারণা করছে। যা কখনোই মেনে নেওয়া যায় না।

তিনি বলেন, দেশের মানুষ জাতীয় পার্টিকে দেখেছে সুশাসন দিতে। উন্নয়নের এ শুভ সূচনা জাতীয় পার্টির মাধ্যমেই শুরু হয়েছে। আজকে যে রাস্তায় পিচঢালা হচ্ছে তা জাতীয় পার্টিই করেছে। এরশাদ সাহেবের হাত ধরেই হয়েছে।

পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র দেশের জন্য বিপদজনক উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র চালু করা হচ্ছে। এটা আমাদের জন্য বিপদজনক একটা প্ল্যান্ট। আমি মনে করি, এখানে বাংলাদেশের কোনো কন্ট্রোল থাকবে না। আমি এর আগেও বলেছিলাম, সরকার যেভাবে মেগা প্রজেক্ট করছে, যেভাবে প্রকল্প করছে, যেভাবে দুর্নীতি করছে, তাতে মনে হচ্ছে তারা বাংলাদেশের মানুষকে রক্তশূন্য করে গায়ে গহনা পরিয়ে দিচ্ছে।

তিনি বলেন, বর্তমান সরকার এই প্রজেক্ট করার পর আমার মনে হয়েছে শুধু রক্তশূন্যই না, আপনার লিভার, কিডনি এগুলো কেটে নিয়ে তারা বিক্রি করছে। এমন একটি দেহ থাকছে আপনার যেখানে কিডনি নাই, লিভার নাই, ভেতর থেকে আপনার সবকিছু বের করে নেওয়া হচ্ছে। এই ধরনের একটি দেহ আমাদের বাংলাদেশে অবশিষ্ট থাকছে। এর কারণ হলো, দেশে কোনো গণতন্ত্র নেই, সরকার কোনো গণতন্ত্র দেয় নাই।

পূর্বপশ্চিমবিডি/এসএম

প্রার্থী,আসন,জোটবেঁধে,গোলাম মোহাম্মদ (জিএম) কাদের,জাতীয় পার্টি,নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close