• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

সুষ্ঠু নির্বাচন দিয়েই শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবে: বাহাউদ্দীন নাছিম

প্রকাশ:  ১২ অক্টোবর ২০২৩, ২৩:০২
মাদারীপুর প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়েই শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবে, বাংলাদেশ তার নেতৃত্বেই এগিয়ে চলবে। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তণ শেখ হাসিনার মাধ্যমেই হয়, দেশের মানুষ তার হাতেই নিরাপদ মনে করে। যারা জাতির পিতার হত্যাকারী, যারা খুন করেছে বঙ্গবন্ধুকে তাদের বিরুদ্ধে স্বোচ্ছার হবার আহবান জানান তিনি।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমিতে দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ দেশের মানুষের ভাগ্যের পরিবর্তনে আরেক ধাপ এগিয়ে যাবে। আগামীতে স্মার্ট বাংলাদেশের মধ্য দিয়ে জাতির পিতার সোনার বাংলাদেশে পরিনত হবে। এ সোনার বাংলাদেশ বিনির্মানে যারা বাঁধা দিবে তাদের প্রতিহত করবে দেশের জনগণ।

তিনি বলেন, বাংলাদেশের মানুষের অধিকারের বিপক্ষে যারা লড়বে তাদের বিরুদ্ধেই আন্দোলন করা হবে। যারা অবাধ ও সুষ্ঠু নির্বাচনে বাঁধা দিয়ে সন্ত্রাস করবে, দেশের মানুষকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ সেই সন্ত্রাসীদের প্রতিহত করবে।

মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চোকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা কামালের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ মাদারীপুর জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শেখ হাসিনা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close