• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘খালেদা জিয়ার বয়স অনেক, অসুস্থ হতেই পারেন’

প্রকাশ:  ১৩ অক্টোবর ২০২৩, ১৩:২৮
মাদারীপুর সংবাদদাতা

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান এমপি বলেছেন, খালেদা জিয়ার বয়স অনেক, এই বয়সে মানুষ অসুস্থ হতেই পারেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও গুরুত্ব দেবেন খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে। সব ধরনের চিকিৎসা বাংলাদেশেই হবে। বিদেশে চিকিৎসা নেয়ার ব্যাপারে আইন অনুযায়ী সরকার প্রয়োজনে ব্যবস্থা নেবে।

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে মাদারীপুর প্রেসক্লাবের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

দেশের উন্নয়ন প্রসঙ্গে শাজাহান খান এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একের পর এক উন্নয়ন কর্মকাণ্ড যেভাবে করে যাচ্ছেন, এটা উন্নয়নের রোলমডেলই নয়, বলা চলে উন্নয়নের স্বর্ণমডেল। দ্রুততার সঙ্গে এতো উন্নয়ন একটা দেশ করতে পারে, তার অনন্য উদাহরণ শেখ হাসিনা। তিনি টাকা গিলে খান না, বিএনপির এমন অভিযোগ ধোপে টিকবে না।

আইএমএফ প্রতিবেদনে বলা হয়েছে, চীন, ইন্দোনেশিয়া ও ভিয়েতনামের চেয়ে বাংলাদেশের জিডিপি অনেক ভালো। বর্তমানে দেশের জিডিপি ৬ শতাংশ, যা ২০২৮ সালে ৭ শতাংশে উন্নীত হবে। ‘এটা তাদের ভবিষ্যদ্বাণী’, যোগ করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য।

বিএনপিকে নির্বাচনের আহ্বান জানিয়ে তিনি বলেন, বিএনপি ইউরোপ ও আমেরিকাসহ বিভিন্ন দেশে লবিস্ট নিয়োগ করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। দলটি তাল হারিয়ে ফেলেছে। বিএনপি চিন্তা করেছিলো, আগামী জাতীয় সংসদ নির্বাচন অকার্যকর করে দেবে। নির্বাচনের দিন সন্ত্রাসী কার্যক্রম করবে। দেশের জনগণ এ ব্যাপারে অনেক সর্তক ও সচেতন। এরই মধ্যে পথ হারিয়েছে তারা। কাজেই বলবো, নির্বাচনে আসুন; সব দলের অংশগ্রহণে বিশ্বের কাছে গ্রহণযোগ্য নির্বাচন করা সম্ভব।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মাদারীপুর,শাজাহান খান,আওয়ামী লীগ,অসুস্থ,খালেদা জিয়া,বয়স
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close