• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপি যেন সহিংসতা না করতে পারে, আমরাও প্রস্তুত আছি : দীপু মনি

প্রকাশ:  ২৭ অক্টোবর ২০২৩, ১৯:২৩
লক্ষ্মীপুর প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, এ দেশে বিএনপি অপরাজনীতি করছে। তারা যেন সমাবেশে নামে কোন সহিংসতা না করতে পারে, সেই জন্য আমরাও প্রস্তুত আছি জনগণকে পাশে নিয়ে। রাজনৈতিক দল হিসেবে আগামীকাল আমাদেরও কর্মসূচি আছে। আমরা মাঠে আছি। বিএনপিকে কোন অরাজকতার সুযোগ দেওয়া হবে না।

শুক্রবার (২৬ অক্টোব) বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর সরকারি কলেজের নবনির্মিত একাডেমি ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। প্রায় ৬ কোটি ৮৩ লাখ টাকা ব্যয়ে এ একাডেমিক ভবন নির্মিত হয়।

দীপু মনি বলেন, আওয়ামী লীগ জনগণের দল হিসাবে, আমরা জনগণের পাশে আছি। আওয়ামী লীগ উন্নয়ন ও শান্তিতে বিশ্বাসী। শান্তি না থাকলে উন্নয়ন করা সম্ভব নয়। দেশের নিরাপত্তা ও শৃঙ্খলা বজায় রাখতে সরকারের পাশাপাশি দল হিসাবে আমরা রাজপথে থাকবো। মানুষের জানমাল রক্ষার স্বার্থে। জনগণও আমাদের সঙ্গে থাকবে।

তিনি আরও বলেন, আগামীকাল দেশের প্রথম কর্ণফুলীর নদীর তলদেশে নির্মিত বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওইদিন টিকে জামায়াত-বিএনপি সহিংসতা করার প্রস্তুত নিয়েছে। স্বাভাবিকভাবে দেশবাসীর কাছে নানা আশংকা জন্ম দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক সুরাইয়া জাহান, পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাহবুবুল করিম, লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর খন্দকার ইউসুফ হোসেন, রায়পুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আমানত হোসেন প্রমূখ।

শিক্ষামন্ত্রী দীপু মনি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close