• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নাশকতার মামলায় বিএনপির প্রিন্স গ্রেপ্তার

প্রকাশ:  ০৫ নভেম্বর ২০২৩, ০১:২৫
নিজস্ব প্রতিবেদক

টানা দুই দিনের অবরোধ কর্মসূচির আগের রাতে নাশকতার মামলায় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (৪ নভেম্বর) রাত ৮টার দিকে রাজধানীর বাড্ডার এক বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রিন্স ২০১৮ সালে সংসদ নির্বাচনে ময়মনসিংহের হালুয়াঘাট-ধৌবাউড়া আসনের ধানের শীষের প্রার্থী ছিলেন। বিভিন্ন টেলিভিশনের টকশো’তে তাকে প্রায়ই দেখা যেতো।

ঢাকা মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) ফারুক হোসেন বলেন, প্রিন্সকে নাশকতার মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে, সৈয়দ এমরান সালেহ প্রিন্স’র মুক্তি চেয়ে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, তার পরিবারের সদস্যরা আমাকে জানিয়েছেন, রাত ৮টার দিকে বাড্ডায় তার এক আত্মীয়র বাসা থেকে গোয়েন্দা পুলিশ তাকে তুলে নিয়ে যায়। এভাবে একজন রাজনীতিবিদকে তুলে নিয়ে যাওয়ার ঘটনায় আমি তীব্র নিন্দা জানাচ্ছি।

গত ২৮ অক্টোবর সংঘর্ষের জেরে বিএনপির নয়াপল্টনের সমাবেশ পণ্ড হয়ে যাওয়ার পর থেকে হরতাল-অবরোধের মতো কর্মসূচিতে রয়েছে দলটি। রোববার (৫ নভেম্বর) ভোর ৬টা থেকে আবার তাদের ৪৮ ঘণ্টার অবরোধ শুরু হচ্ছে। এসব কর্মসূচিতে দেশের বিভিন্ন স্থানে সংঘাতে প্রাণহানি হয়েছে, পুড়িয়ে দেওয়া হয়েছে কয়েক ডজন যানবাহন ও স্থাপনা।

২৮ অক্টোবরের সংঘাতের বিভিন্ন ঘটনায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বেশ কয়েকজন জ্যেষ্ঠ নেতা এবং কয়েকশ নেতাকর্মীকে ইতোমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গ্রেপ্তার,নাশকতা,মামলা,বিএনপি,সৈয়দ এমরান সালেহ প্রিন্স
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close