• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নওগাঁ-৬ আসন থেকে নৌকার মনোনয়ন তুললেন এমপি হেলাল

প্রকাশ:  ১৯ নভেম্বর ২০২৩, ০৮:৪৯ | আপডেট : ১৯ নভেম্বর ২০২৩, ০৮:৫৪
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

সংসদীয় আসন-৫১ ও নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসন থেকে সরকার দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেছেন বর্তমান এমপি মো. আনোয়ার হোসেন (হেলাল)।

শনিবার(১৮ নভেম্বর) বিকালে বঙ্গবন্ধু এভিনিউ বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্যালয় থেকে এমপি হেলালের পক্ষে দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন তার ছেলে ও উপজেলা আ’লীগের সদস্য মো. রাহিদ সরদার। এ সময় সাথে ছিলেন রাণীনগর ও আত্রাই উপজেলা আ’লীগের দলীয় নেতাকর্মীরা। রবিবার মনোনয়ন ফরম জমা দিবেন বলে জানিয়েছেন রাহিদ সরদার।

এমপি মো. আনোয়ার হোসেন হেলাল মুঠোফোনে বলেন রাণীনগর উপজেলায় আ’লীগের বাতিঘর হিসেবে পরিচিত আমার পরিবার। এই রাজনীতি করতে এসে আমি আমার দুই ভাইকে হারিয়েছি। ইউনিয়ন ও উপজেলা পরিষদের চেয়ারম্যান থেকে গত উপ-নির্বাচনে ৩৪জন মনোনয়ন প্রত্যাশীদের মাঝ থেকে জননেত্রী শেখ হাসিনা আমাকে উন্নয়নের প্রতিক নৌকা দিয়েছিলেন। সেই উপ-নির্বাচনে আমি দুই উপজেলার মানুষের ভালোবাসার ভোট পেয়ে এমপি নির্বাচিত হওয়ার পর থেকে এলাকার শান্তি রক্ষার্থে কাজ করে আসছি। এই তিনবছরে আমি দুই উপজেলায় প্রধানমন্ত্রীর দেয়া বরাদ্দের প্রায় আড়াই শত কোটি টাকার বেশি অর্থের উন্নয়নমূলক কাজ সম্পন্ন করেছি।

এছাড়াও এখনোও অনেক কাজ চলমান রয়েছে। আমি দেশরত্ন শেখ হাসিনার অঙ্গিকারগুলো সঠিক ভাবে এই আসনের প্রতিটি মানুষের দ্বারে দ্বারে পৌছে দিতে প্রাণপ্রণ চেস্টা করেছি। এই আসনের মানুষদের জীবনমান উন্নয়নে ও শান্তি বজায় রাখতে আমি কতটুকু করতে পেরেছি তা প্রতিটি মানুষই জানেন। তাই আমি শতভাগ আশাবাদি আবারো যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে বঙ্গবন্ধুর প্রতিক নৌকা আমাকে দেন তাহলে এই অঞ্চলের মানুষরা আমাকে আবারো ভালোবাসার ভোটের মাধ্যমে বিজয়ী করে সেবা করার সুযোগ দিবেন।

প্রসঙ্গত, গত বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল তফসিল ঘোষণা করেন। ভাষণে সিইসি জানান, সংসদ নির্বাচনের মনোনয়পত্র দাখিলের শেষ সময় ৩০নভেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ডিসেম্বর। আর নির্বাচনে ভোটগ্রহণ করা হবে ৭ জানুয়ারি।

আওয়ামী লীগ,নৌকার মনোনয়ন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close