• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আসন্ন সংসদ নির্বাচনে

সাতক্ষীরা-২ আসনে নৌকার মনোনয়ন জমা দিলেন এরতেজা হাসান

প্রকাশ:  ২০ নভেম্বর ২০২৩, ২৩:৩৬
নিজস্ব প্রতিবেদক

সাতক্ষীরা-২ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা ও দ্যা পিপলস টাইমসের সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি। সোমবার তার প্রতিনিধিরা আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ মনোনয়ন পত্র জমা দেন।

সাতক্ষীরাবাসীর কাছে দোয়া চেয়ে ড. কাজী এরতেজা হাসান জানান, আপনাদের দোয়া, আশির্বাদ ও ভালোবাসার স্বীকৃতীর অংশ হিসাবে আমার প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছি। বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমার নির্বাচনী এলাকা সাতক্ষীরা-২ আসনের বিষয়ে যে সিদ্ধান্ত গ্রহন করবেন,সেই সিদ্ধান্তই আমার কাছে চূড়ান্ত। নৌকাকে জেতাতে আমি সর্বোচ্চটুকু করবো, ইনশাল্লাহ। এছাড়া তিনি জানি আপেল মাহুমুদের লেখা ও সুর করা বিখ্যাত গানের কথায় বলেন, জানি শুধু চলতে হবে,

এ তরী বাইতে হবে,

আমি যে সাগর মাঝি রে।

উল্লেখ্য, এক সময় সাতক্ষীরাকে মিমি পাকিস্তান বলা হলেও জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি মনসুর আহমেদের পৃথিবী থেকে চলে যাওয়ার পরই ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে এরতেজা হাসান অক্রান্ত পরিশ্রম করে দলের শক্তিশালী অবস্থান তৈরি করেছেন। নিজ অর্থায়নে জেলা আওয়ামী লীগের জন্য একটি কার্যালয়ও করে দিয়েছেন এরতেজা হাসান।

উপকূলবর্তী এলাকা হওয়ায় প্রায় সময়ই প্রাকৃতিক দুর্যোগের কবলে পরে সাতক্ষীরা। এক্ষেত্রে সব সময়ই এরতেজা হাসান অসহায় মানুষের পাশে দঁড়িয়েছেন। এছড়া মহামারি করোনকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে হাজার হাজার পরিবারকে উপহার (খাদ্য সামগ্রী) পাঠানো, শীতবস্ত্র বিতরণ, বেরিবাধ নির্মাণসহ জেলার উন্নয়ন পরিকল্পনায় সরকারের বিভিন্ন দপ্তরে যোগাযোগ করে গেছেন নিয়মিত। ভবিষ্যতেও এ ধারা অব্যহত রাখতে আগামী সংসদ নির্বাচনে জয়ী হতে চান তিনি।

এমনকি, নির্বাচনী প্রচারণা থেকে শুরু করে নিয়মিত উঠান বৈঠক ও ভোটারদের দ্বারে দ্বারে গিয়েছেন এরতেজা হাসান। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করেছেন তিনি। তৃণমূলে ব্যাপক গ্রহণযোগ্যতা অর্জন করেই তিনি শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে দৃঢ় প্রতিজ্ঞ।

তৃণমূল আওয়ামী লীগের একাধিক নেতা বলেছেন, এরতেজা হাসান আমাদের মাটির সন্তান। সবার সঙ্গে তিনি মিশতে পারেন। বিএনপি জামায়াতের ঘাঁটি থেকে আওয়ামী লীগের শক্তিশালী অবস্থান পুরো জেলাতে তিনি তৈরি করেছেন। নেত্রী (শেখ হাসিনা) তাকে মনোনয়ন দিলে ভোটাররা উৎসবমুখর পরিবেশে নৌকায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবে।

রাজনীতি,মনোনয়ন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close