• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দেশে এন্টি আ. লীগ ভোট ব্যাপক: চুন্নু

প্রকাশ:  ২৩ নভেম্বর ২০২৩, ১৪:১৮ | আপডেট : ২৩ নভেম্বর ২০২৩, ১৪:৩৪
নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টি (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, এন্টি আওয়ামী লীগ ভোট এ দেশে ব্যাপক। আওয়ামী লীগের যা ভোট আছে, তার চেয়ে অনেক বেশি এন্টি আওয়ামী লীগ ভোট।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে দলটির মনোনয়ন বিক্রির শেষ দিনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের আমলে দেশে ওষুধনীতি, উপজেলা পরিষদ প্রবর্তনসহ নানান উন্নয়নমূলক নীতি গ্রহণ করা হয়েছে জানিয়ে মো. মুজিবুল হক চুন্নু বলেন, এসবের সুফল এখন মানুষ পাচ্ছে। এখনকার কোনো সরকার নতুন কিছু করেছে বলে দেখি না। গত ৩৩-৩৪ বছরে যারা শাসন করেছে তাদের চেয়ে অনেক ভালো শাসন ছিলো এরশাদের আমলে। তাই আমরা আশাবাদী। ভোটাররা যদি ভোট কেন্দ্রে আসতে পারে।

তিনি বলেন, কেন্দ্রে যদি ভোটার আসতে পারে। তাহলে আমার মনে হয় ৩০০ আসনে সংখ্যাগরিষ্ঠতা পেতেও পারি। আশা করি, যদি পাই আমাদের অনেকেরই দেশ চালানোর যোগ্যতা আছে। অনেকে মন্ত্রী ছিলেন তাদের অভিজ্ঞতা আছে। আমরা দেশে সুশাসন দিতে পারবো।

রওশন এরশাদ নির্বাচন করতে চান। তার সঙ্গে আমার ফোনে কথা হয়েছে। মনোনয়ন ফরম নিতে তার লোক পাঠানোর কথা। কিন্তু কেউ আসেননি। রওশন এরশাদ জাতীয় পার্টি থেকে নির্বাচন করলে তাকে সবধরনের সহায়তা করা হবে উল্লেখ করে জাপা মহাসচিব বলেন, তিনি আমাদের শ্রদ্ধার পাত্র।’

রাজনীতিবিদরা গরু ছাগলের মতো বিক্রি হচ্ছে, গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরের উদ্ধৃতি তুলে জাপার অবস্থান ও কোনো চাপে পড়ে জাপা নির্বাচনে এসেছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যে এখন বলছে, সেও দুইদিন পরে আসে কি না, এইগুলো রাজনৈতিক কথাবার্তা। আমাদের কেউ কিনে নাই। টাকা পয়সাও দেয় নাই। দিলে তো ভালো হত।

চুন্নু বলেন, জাতীয় পার্টি একটা বড় দল। তার নিজস্ব রাজনীতি আছে। নিজস্ব কৌশল আছে। কৌশল অনুযায়ী ভোটে যাবে বা না যাবে তা দলীয়ভাবে সিদ্ধান্ত নেওয়ার মতো স্বাধীনতা আছে। নির্বাচনে যাওয়ার সিদ্ধান্ত হঠাৎ করে নেইনি। অনেক তর্ক-বিতর্ক করে মিটিং করে সিদ্ধান্ত নিয়েছি।

২০ নভেম্বর নির্বাচনে অংশ নিতে আগ্রহী প্রার্থীদের মাঝে মনোনয়ন ফর্ম বিক্রি শুরু করে জাতীয় পার্টি। বৃহস্পতিবার মনোনয়ন ফর্ম বিক্রির শেষদিন। তবে বনানী জাপা চেয়ারম্যানের কার্যালয়ে মনোনয়ন ফর্ম কিনতে প্রার্থীর সংখ্যা ছিলো। তবে খণ্ড খণ্ড মিছিল নিয়ে এদিন পার্টির নেতা কর্মীদের বনানীতে আসতে দেখা গেছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আওয়ামী,ভোট,আওয়ামী লীগ,এন্টি,মো. মুজিবুল হক চুন্নু,জাতীয় পার্টি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close