• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মৌলভীবাজার উন্নয়নের আশ্বাস আ.লীগ প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমানের

প্রকাশ:  ০৬ ডিসেম্বর ২০২৩, ২০:১৯
মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের সদর ও রাজনগরের ব্যাপক উন্নয়নের আশ্বাস দিয়েছেন মৌলভীবাজার-৪ সদর ও রাজনগর আসনের আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান।

বুধবার (৬ ডিসেম্বর) মৌলভীবাজার জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ আশ্বাস দেন।

এসময় তিনি মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনকে একটি স্মার্ট, আধুনিক আসন হিসেবে গড়ে তোলবার প্রত্যয় ব্যক্ত করেন।

মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, আমি বিভিন্ন দেশে ঘুরেছি, তাদের উন্নয়ন প্রকল্পগুলো দেখেছি। বিশ্বের বিভিন্ন দেশে যেভাবে উন্নয়ন প্রকল্প করা হয় আমাদের এখানেও সেভাবে করা হবে। আমি জানি কীভাবে করতে হয়। আপনাদের সবাইকে সাথে নিয়ে তা করবো।

তিনি বলেন, আপনারা যদি আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগকে নির্বাচিত করেন এই মৌলভীবাজার, রাজনগরকে স্মার্ট ও ডিজিটাল উপজেলায় রূপান্তরিত করা হবে। এই আসনকে ঘিরে আমার মাস্টারপ্ল্যান রয়েছে। আপনাদের সবাইকে নিয়ে সেই মাস্টারপ্ল্যান অনুযায়ী কাজ করবো। এখানে চার লেনের সড়ক হবে, শিক্ষাব্যবস্থা আধুনিকায়ন করা হবে। নানা ধরনের উন্নয়নের প্রকল্প এই আসনকে ঘিরে আমি সাজিয়েছি। তা বাস্তবায়নের জন্য আপনাদের ভালোবাসা, সহযোগিতা প্রয়োজন।

তিনি আরো বলেন, আমি মৌলভীবাজার প্রেসক্লাবের আজীবন সদস্য। আমাকে দাওয়াত দিয়ে আনতে হবে না, আমি নিজেই এখানে আসব। প্রধানমন্ত্রী আমাকে এ আসনের উন্নয়নের জন্য পাঠিয়েছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলীর সহধর্মীনি সৈয়দা সায়রা মহসিন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুহিবুর রহমান তরফদার, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন, রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল প্রমুখ।

মৌলভীবাজার,আওয়ামী লীগ,উন্নয়ন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close