• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রার্থিতা ফিরে পেয়ে কাঁদলেন আ. লীগ নেতা

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০২৩, ১৩:৪৫
নিজস্ব প্রতিবেদক

নির্বাচন কমিশনে (ইসি) আপিল করে প্রার্থিতা ফিরে পেয়ে খুশি আর আবেগে কাঁদলেন কুমিল্লা-২ আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা আবদুল মজিদ।

সোমবার (১১ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে ইসির দ্বিতীয় দিনের আপিল শুনানিতে প্রার্থিতা ফিরে পান আবদুল মজিদ।

প্রার্থিতা ফিরে পাওয়ার খবরে কমিশন চত্বরে উপস্থিত তার কর্মী-সমর্থকরা খুশি আর আবেগে কেঁদে ফেলেন। এসময় তাদের পাশে দাঁড়িয়ে নিজেও চোখের জল ধরে রাখতে পারেননি আবদুল মজিদ।

আবদুল মজিদ যখন গণমাধ্যমের সঙ্গে কথা বলছিলেন তখন তার পাশেই অঝোরে কাঁদছিলেন দুই নারী। তাদের মধ্যে একজন শিউলি আক্তার সোমা, অন্যজন হাওয়া বেগম।

এসময় কথা হয় হাওয়া বেগমের সঙ্গে। তিনি বলেন, আমরা খুশিতে কান্না করছি। আমাদের এ কান্না আনন্দের, আবেগের। আমাদের স্যার (আবদুল মজিদ) প্রার্থিতা ফিরে পেয়েছেন। স্যার কুমিল্লা-২ আসন থেকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হবেন। প্রার্থিতা ফিরে পেয়ে আমরা এতোটাই খুশি তা বলে বোঝানো যাবে না।

একই সময়ে বারবার চোখ মুছতে মুছতে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে দেখা যায় প্রার্থী আবদুল মজিদকে।

তিনি বলেন, আমি সবার কাছে দোয়া চাই। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। কমিশনকে অসংখ্য ধন্যবাদ, আমার প্রার্থিতা ফিরিয়ে দিয়েছে। আমি আশা করি বিপুল ভোটে কুমিল্লা-২ আসনের জনগণ আমাকে বিজয়ী করবেন।

দ্বাদশ সংসদ নির্বাচনের মনোনয়নপত্র বাছাইয়ে বাদ পড়া প্রার্থীদের প্রার্থিতা ফিরে পেতে দ্বিতীয় দিনের মতো আপিল আবেদনের ওপর শুনানি চলছে।

সকাল ১০টায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশনে শুনানি শুরু হয়। যা চলবে আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত। ছয়দিনের এই শুনানিতে প্রতিদিন ১১০ জন করে প্রার্থীর আপিল শুনানি করবে ইসি।

এরমধ্যে রোববার (১০ ডিসেম্বর) প্রথম দিন প্রার্থিতা বাতিল তালিকার ১ থেকে ১৪০ জনের আপিল শুনানি হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নেতা,কাঁদলেন,প্রার্থিতা,আবদুল মজিদ,আওয়ামী লীগ,স্বতন্ত্র প্রার্থী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close