• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নির্বাচন থেকে সরে যাওয়ার অবকাশ নেই: চুন্নু

প্রকাশ:  ১২ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৬
নিজস্ব প্রতিবেদক

ইসি ও সরকারের কাছে শুধু ভোটের সুষ্ঠু পরিবেশ চেয়েছে জানিয়ে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, এটাই আমাদের মেইন দাবি। এটুকু হলেই নির্বাচন থেকে সরে যাওয়ার কোনো অবকাশ নেই।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকের তিনি এ কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, নির্বাচনী আচরণবিধি মেনে আমার নেতাকর্মীদের এলাকায় কারো কাছে ভোট চাওয়া, জনসংযোগ-প্রচার করতে মানা করেছি। প্রার্থীরা এলাকায় আছে। জনগণের সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলছে। সাংগঠনিক কাজকর্ম করে যাচ্ছে।

রওশন এরশাদ প্রসঙ্গে তিনি বলেন, ম্যাডাম আমাদের পার্টির প্রধান পৃষ্ঠপোষক। উনি নির্বাচন করুক, উনার ছেলে করুক এবং উনার (রওশন এরশাদ) ইচ্ছামতো আরেকজন করুক। তিনজনের জন্য মনোনয়নপত্র নিয়ে আমরা অপেক্ষা করেছি। মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনের আগের দিন রাত ১০টা পর্যন্ত বসেছিলাম। রওশন এরশাদকে বলেছি আপনি চাইলে আমি নিজে আপনার বাসায় মনোনয়নপত্র নিয়ে যাবো। কিন্তু উনি আমাকে মনোনয়ন নিয়ে যাওয়ার নির্দেশ দেন নাই। পরে রওশন এরশাদ বলেছেন তিনি নির্বাচনে যাবেন না। ম্যাডাম ভোটে এলে আমাদের জন্য ভালো হতো, কর্মীরাও খুশি হতো। ম্যাডাম না আসায় আমরা দুঃখিত।

‘জাতীয় পার্টিকে বিশ্বাস করা যায় না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমনকি জাতীয় পার্টি আগামী নির্বাচন থেকে সরে যেতে পারে বলেও তিনি মনে করছেন।’

গণমাধ্যমে এমন খবর প্রকাশের প্রতিক্রিয়ায় জাতীয় পার্টির মহাসচিব বলেন, নির্বাচনে আসছি নির্বাচন করার জন্য, চলে যাওয়ার জন্য না। কেউ যদি বিশ্বাস না করেন, সেটা উনাদের বিষয়। উনাদের বিশ্বাস করেন না। আমরা বিশ্বাস, অবিশ্বাসের প্রশ্নে নাই। নির্বাচন হলো সরকার পরিবর্তনের পথ। এবারের ভোটে যেহেতু বিএনপি আসে নাই, অ্যান্টি আওয়ামী লীগ ভোট অনেক বেশি। সেই ভোট আমরা পাবো। এটা আশা করে নির্বাচনে এসেছি। সেই ভোটটা পেতে গেলে সুষ্ঠু ভোটের পরিবেশ দরকার। পরিবেশ যদি হয় তাহলে এবার আমরা ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছি।

রওশন এরশাদের গণভবনে যাওয়ার বিষয়ে তিনি বলেন, রওশন এরশাদ গণভবনে গিয়েছেন কি না সেটি আমি জানি না। তবে উনিই যেতেই পারেন। যেকোনো মানুষের যাওয়ার সুযোগ আছে। রওশন এরশাদ সংসদের বিরোধদলের নেতা। তিনি সংসদের নেতার (শেখ হাসিনা) সঙ্গে যেকোনো সময়, যেকোনো বিষয়ে দেখা করতেই পারেন। রওশন এরশাদ গণভবনে যেতেই পারেন এটা খুব ইজি বিষয়, আনকমন বিষয় না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নির্বাচন,মুজিবুল হক চুন্নু,জাতীয় পার্টি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close