• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শ্রদ্ধা নিবেদন শেষে মঈন খান

৭ জানুয়ারি নির্বাচন হচ্ছে না, শুধু ফলাফল ঘোষণা হবে

প্রকাশ:  ১৪ ডিসেম্বর ২০২৩, ০৯:৫০
নিজস্ব প্রতিবেদক

৭ জানুয়ারি নির্বাচন হচ্ছে না, শুধু ফলাফল ঘোষণা হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মিরপুরে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে যান বিএনপির একটি প্রতিনিধি দল। শ্রদ্ধা নিবেদন শেষে মঈন খান এ কথা বলেন।

তিনি বলেন, ৭ জানুয়ারি কোনো নির্বাচন হচ্ছে না। ঢাকা থেকেই আসন ও ফলাফল নির্ধারণ হয়ে গেছে, ওইদিন শুধু ফলাফল ঘোষণা করা হবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য অভিযোগ করে বলেন, বর্তমান সরকারের অধীনে নির্বাচন মূলত বানোরের পিঠা ভাগ করার নির্বাচন। ভাগাভাগির নির্বাচন করছে আওয়ামী লীগ ও তাদের শরিকরা। তামাশার নির্বাচন করতে যাচ্ছে ক্ষমতাসীনরা।

এর আগে বুধবার (১৩ ডিসেম্বর) রাতে বিএনপি নেতারা অভিযোগ করেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে তল্লাশি চালিয়েছে পুলিশ। বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে অর্পণের জন্য এনে রাখা একটি ফুলের তোড়া নিয়ে যায় পুলিশ। পরে আবার ফেরতও দিয়েছে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শাইরুল কবির খান এ দাবি করেন।

তবে এই অভিযোগ ভিত্তিহীন ও মিথ্যা বলে নাকচ করে দিয়েছে পুলিশ। গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম সময় সংবাদকে জানান, নিয়মিত টহলের অংশ হিসেবে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের সামনে পুলিশ টহল দিতেই পারে। যদি কেউ যেয়ে থাকে, তাহলে সেটা নিয়মিত টহলেরই অংশ।

বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের ভেতরে তল্লাশিকে মিথ্যা বলে উড়িয়ে দেন ওসি মাজহারুল। ফুলের তোড়া নিয়ে যাওয়া ও ফেরত দেয়ার বিষয়টিকে তিনি ভিত্তিহীন বলে দাবি করেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

শ্রদ্ধা নিবেদন,ঘোষণা,ফলাফল,নির্বাচন,ড. আব্দুল মঈন খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close