• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মনোনয়ন প্রত্যাহার করছেন না হি‌রো আলম

প্রকাশ:  ১৭ ডিসেম্বর ২০২৩, ১৮:২১
নিজস্ব প্রতিবেদক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করছেন না আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলম। রোববার (১৬ ডিসেম্বর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে বাংলাদেশ স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

হিরো আলম বলেন, আমি নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দিলেও এখন নির্বাচনে থাকবো। আমাদের দেশে কোনো নির্বাচন সুষ্ঠু হয় না। এই যে সুষ্ঠু হয় না সেটা দেখায় একমাত্র আপনাদের হিরো আলম। তাই নির্বাচন কতোটা সুষ্ঠু হয় সেটা দেখানোর জন্যই আমি প্রত্যাহার করবো না।

তিনি বলেন, যে নির্বাচনে আসন ভাগাভাগি হয়, আওয়ামী লীগ স্বতন্ত্র প্রার্থী দাঁড় করায়, এটা কোনো নির্বাচন না। এটা পাতানো নির্বাচন।

মনোনয়নপত্র প্রত্যাহার না করলেও যেকোনো সময় নির্বাচন থেকে সরে যাওয়ার ইঙ্গিতও দিয়েছেন তিনি।

হিরো আলম বলেন, আমি নির্বাচনটা করছি প্রতিবাদ হিসেবে। অনেকে বলেছেন আমি টাকার কাছে বিক্রি হয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আবার কেউ বলেছেন ভয় পেয়ে সরে দাঁড়িয়েছি। আসলে এসবের কিছুই নয়। নির্বাচনে থাকলে সুষ্ঠু নির্বাচন না হলে সেটা প্রতিবাদ করা যায়। তাই প্রতিবাদের অংশ হিসেবে আমি প্রার্থিতা প্রত্যাহার করব না।

স্বতন্ত্র প্রার্থী ঐক্য পরিষদের ব্যানারে আয়োজিত সংবাদ সম্মেলনে সংগঠনটির চেয়ারম্যান আব্দুর রহিম সারা দেশ থেকে স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের আহ্বান জানান।

তিনি বলেন, দেশজুড়ে সংগঠনের সদস্যদের নির্বাচনের প্রার্থীরা থেকে সরে যাওয়ার আহ্বান জানানো হচ্ছে। তারা আজ দিনের মধ্যে প্রার্থিতা প্রত্যাহার করবেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আব্দুর রহিম বলেন, নির্বাচন থেকে সরে যাওয়া বা না যাওয়ার বিষয়ে হিরো আলমের সঙ্গে আমাদের এরকম কোনো কথা হয়নি। তিনি শুধু আজকের এই সংবাদ সম্মেলনে থাকবেন বলে জানিয়েছেন। তার নির্বাচন থেকে সরে যাওয়ার না যাওয়ার সিদ্ধান্ত একান্ত ব্যক্তিগত।

পূর্বপশ্চিমবিডি/এসএম

হি‌রো আলম,প্রত্যাহার,মনোনয়নপত্র,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close