• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বলেছিল আ.লীগ পালাবে, এখন বিএনপিই পালিয়েছে: কাদের

প্রকাশ:  ২০ ডিসেম্বর ২০২৩, ১৮:২২ | আপডেট : ২০ ডিসেম্বর ২০২৩, ১৮:২৮
পূর্বপশ্চিম ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন কোথায়? পালিয়ে গেছে। ওরা (বিএনপি নেতারা) বলেছিল আওয়ামী লীগ পালিয়ে যাবে। অথচ এখন বিএনপিই পালিয়ে গেছে। সিলেট থেকেও বিএনপি পালিয়ে গেছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির চিহ্ন বাংলাদেশে রাখা যাবে না। তারা রেললাইন কেটে দিয়ে, দাঁড়িয়ে থাকা বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করছে। বিএনপি থাকলে দেশের উন্নয়ন হবে না, দেশের গণতন্ত্র থাকবে না। এদের নিশ্চিহ্ন করতে হবে।

বুধবার সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে আয়োজিত আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় তিনি এসব কথা বলেন। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিএনপির অসহযোগ আন্দোলনের ঘোষণার বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন কী বলে? অসহযোগ আন্দোলন করবে। বানরে সঙ্গীত গায় শিলা জলে ভাসে। সেরকম হলো না? এরা নাকি অসহযোগ আন্দোলন করবে? ঢাল নাই তলোয়ার নাই নিধিরাম সরদার।

তিনি বলেন, বিএনপি কি আছে? লাল কার্ড। নির্বাচনে আছে ১৮৯৬ জন। এই ১৮৯৬ জন ৭ জানুয়ারি সারা দেশে ৩০০ আসনে খেলবে। জোরদার খেলা হবে।

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, খেলা হবে। প্রস্তুত আছেন? তখন তিনি প্রশ্ন করেন, বিএনপি কই? উপস্থিত মানুষ বলেন, নাই।

তিনি বলেন, ‘এখন কী বলে? নির্বাচনের পরের পাঁচ দিনে সরকার পতন হয়ে চলে যাবে। কী বলেন বিশ্বাস হয়? ভুয়া। বিএনপিই হলো ভুয়া। তাদের রাজনীতি, অবরোধ আজকের কর্মসূচি অগ্নিসন্ত্রাস ভুয়া। বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র রুখতে হবে একসঙ্গে। আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেললে নিজেরাই পুড়ে মারা যাবেন। এরা নেতানিয়াহু ও ইসরাইলি বাহিনীর চেয়েও নিষ্ঠুর। কী ঘটনা ঘটেছে তেজগাঁওয়ে। মা তার শিশুকে বুকে নিয়ে পুড়ে কয়লা হয়ে গেছে। কে করেছে? বিএনপি ও তার সন্ত্রাসীরা।

দলের নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন নিয়ে ঝগড়া করবেন না। মিলেমিশে থাকবেন। দলীয় প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীরা মিলেমিশে কাজ করবেন।

ওবাইদুল কাদের,আ.লীগ,সিলেট
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close