• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নাসিরনগরে স্বতন্ত্র প্রার্থী একে একরামুজ্জামানকে সমর্থন দিল জাতীয় পার্টির প্রার্থী

প্রকাশ:  ২৪ ডিসেম্বর ২০২৩, ১৯:৪৩
আকতার হোসেন, নাসিরনগর প্রতিনিধি

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ একে একরামুজ্জামান সুখনকে সমর্থন দিয়েছেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী।

আজ রবিবার দুপুরে নাসিরনগরস্থ সুখন ভবনে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থী বিশিষ্ট শিল্পপতি সৈয়দ একে একরামুজ্জামানকে সমর্থন জানান জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য শাহানুল করিম গরিবুল্লাহ সেলিম। সমর্থন জানানোর সময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামানের কলারছড়ি প্রতীকে জাতীয় পার্টির নেতাকর্মীদের ভোট দেয়ার আহবান জানান। সমর্থন অনুষ্ঠানে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য শাহানুল করিম গরিবুল্লাহ সেলিম বলেন, আমি জাতীয় পার্টির প্রার্থী হলেও এখন পর্যন্ত প্রচারনা চালায়নি। এ নিবার্চনে সৈয়দ একরামুজ্জামানকে সমর্থন দিচ্ছি। আজ থেকে কলার ছড়ি প্রতীকের বিজয়ের জন্য আমরা কাজ শুরু করবো।

জাতীয় পার্টির প্রতিটি কর্মী সৈয়দ একে একরামুজ্জামানকে বিজয়ী করতে প্রচারণা চালিয়ে যাবে। পাশাপাশি ভোটও দেবে। এসময় উপজেলা ও ইউনিয়ন জাতীয় পার্টির স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। জাতীয় পার্টির নেতাকর্মীদের স্বাগত জানিয়ে সৈয়দ একে একরামুজ্জামান বলেন,জাতীয় পার্টির সমর্থন পেয়ে আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ। আমাকে নির্বাচিত করলে এলাকার উন্নয়ন ও মূল্যায়নের ধারাবাহিকতা থাকবে।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,গোকর্ণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মোহাম্মদ শাহিন,সাবেক ইউপি চেয়ারম্যান হাজ্বী তারেক মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টি,রাজনীতি,স্বতন্ত্র প্রার্থী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close