• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
  • ||

বিএনপি এখন ধ্বংস হয়ে যাবে: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশ:  ২৫ ডিসেম্বর ২০২৩, ১৬:৪৫
নিজস্ব প্রতিবেদক

আগামী ৭ জানুয়ারি সিলেটে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হবে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি বলেন, অতীতের মতো এবারও সিলেটের মানুষ ভোটকেন্দ্রে যাবে। এই অঞ্চলের মানুষ ভোট দেয়। যেখানেই প্রচারণা করতে যাচ্ছি সেখানে ভোটারদের সাড়া পাচ্ছি।

আজ সোমবার(২৫ ডিসেম্বর) সকাল ১১টায় নগরীর নয়াসড়ক এলাকায় নির্বাচনি প্রচারণায় মন্ত্রী এসব কথা বলেন। তিনি বলেন, নির্বাচনে অনেক প্রতিযোগিতা হবে। সবাই কাজ করছে। নির্বাচনে না এসে বিএনপি খুবই ভুল করেছে।

তারা একটা বড় দল, কিন্তু এখন ধ্বংস হয়ে যাবে। বিএনপিতে নেতৃত্বের অভাব। তারা এখন আর রাজনৈতিক দল নয় তারা এখন সন্ত্রাসী। সন্ত্রাসীরা কখনও জয়লাভ করেনি।

আব্দুল মোমেন বলেন, বিএনপি জ্বালাও-পোড়াও আর গুপ্ত হত্যায় ব্যস্ত। বাংলাদেশে এদের কোনো স্থান নেই। আওয়ামী লীগ উন্নয়নের দল। যেসব উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই হয়েছে। এই সরকারের আমলে সিলেটে ব্যাপক উন্নয়ন হয়েছে আরও হবে।

শিক্ষা, চিকিৎসাসহ যেসব খাতে উন্নয়ন করা দরকার সরকার তা করেছে আর করবে।

পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আগামীতে আমাদের পরিকল্পনায় রয়েছে কর্মসংস্থানের ব্যবস্থা করা। সেটা আমরা করবো। যারা বিদেশে যাবেন তাদের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে। আগামীতে আমরা প্রশিক্ষিত লোক বিদেশে পাঠাব।

পরে মন্ত্রী নয়াসড়কস্থ প্রেসবিটারিয়ান চার্চে বড়দিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেন। তিনি খ্রিস্টান ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও বড়দিনের কেক কাটায় অংশ নেন।

পররাষ্টমন্ত্রী,নির্বাচন,রাজনীতি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close