• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কুমিল্লা ১০ নৌকার প্রচারণায় সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

প্রকাশ:  ২৫ ডিসেম্বর ২০২৩, ২১:৪৮
কুমিল্লা (লালমাই) প্রতিনিধি

দ্বাদশ সংসদ নির্বাচনে কুমিল্লা-১০ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আ.হ.ম মুস্তফা কামালের প্রচারণায় সংবাদ সংগ্রহকালে সহস্রাধিক মানুষের সামনে দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকার লালমাই প্রতিনিধি গাজী মামুন এর ক্যামেরা ফেলে দেয়ার চেষ্টা করেন অর্থমন্ত্রীর ছোট ভাই কুমিল্লা দক্ষিণ জেলা আ'লীগের সহ-সভাপতি ও সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার। এসময় তিনি ওই সংবাদকর্মীর উদ্দেশ্যে বলেন সাংবাদিকের এতো ভিডিও'র দরকার নাই। সারাক্ষণ খালি ছবি তোলা আর ভিডিও করার কোনো কাজ নাই। আমরা ছবি তুলতে টাকা দিয়ে করা লোক রেখেছি।

এর আগে লালমাই বার্তার স্টাফ রিপোর্টার কাজী নিমেল এর মোবাইলটিও তিনি প্রকাশ্যে নিয়ে নিয়েছেন।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী দৈনিক সংবাদের সাংবাদিক মাসুদ রানা বলেন, অর্থমন্ত্রীর কন্যা লালমাইয়ে নৌকার প্রচারণায় এসেছেন তাই আমরা লালমাই উপজেলায় কর্মরত সংবাদকর্মীরা সংবাদ সংগ্রহের জন্য হাজতখোলা বাজারে আসি। সবাই ভিডিও করছিল এমন সময় অর্থমন্ত্রীর ছোট ভাই গোলাম সারওয়ার সাহেব তেড়ে এসে এক সাংবাদিকের ক্যামেরা নিয়ে নেন আর আরেকজন সাংবাদিকের ক্যামেরা ফেলে দেয়ার চেষ্টা করেন। এটা অত্যন্ত দুঃখজনক। যেখানে সংবাদ সেখানেই সংবাদকর্মীরা ছুটে আসবে এটা স্বাভাবিক। তাই বলে নির্বাচনের আগেই সাংবাদিকদের সাথে এমন আচরণ মেনে নেয়ার মতো না।

এ বিষয়ে গোলাম সারওয়ার বলেন, গাজী মামুন নামে কোনো সাংবাদিককে আমি চিনিওনা আর কোনো সাংবাদিকের মোবাইল আমি নেয়নি। পারলে প্রমাণ করেন।

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিতা দাশ বলেন, আসলে সাংবাদিকের ক্যামেরা নেওয়ার বিষয়টি আমি এই মাত্র জানলাম, ভুক্তভোগী এ বিষয়ে অভিযোগ করলে আমি বিষয়টা দেখবো।

রাজনীতি,কুমিল্লা ১০ আসন,মারধর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close