• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মাহিকে হঠাৎ পেয়ে লাল শাড়ীতে বরণ করে নিলেন হিন্দু ধর্মাবলম্বীরা

প্রকাশ:  ২৬ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৮
আব্দুল বাতেন

সিনেমার নায়িকা মাহিয়া মাহি বাড়ির উঠানে। হঠাৎ তাকে এমনভাবে পেয়ে নিজেদের চোখকে যেন বিশ্বাস করতে পারছিলেন না বালিয়াঘাটি কুমারপাড়া গ্রামের হিন্দু ধর্মাবলম্বীরা। এ সময় উলুধ্বনি দিয়ে লাল বেনারসি শাড়িতে জড়িয়ে বরণ করে নেন মাহিকে। সঙ্গে মাহির স্বামী রকিব সরকারকে ধুতি জড়িয়ে বরণ করেন নেন তারা। এর আগে তাদের গলায় ও হাতে গাঁদা ফুলের মালা পরিয়ে দেওয়া হয়।

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বালিয়াঘাটি কুমারপাড়ায় এমন ঘটনা ঘটেছে। মাহি রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। নির্বাচনী প্রচারে গিয়ে হিন্দুদের ভালোবাসায় সিক্ত হলেন মাহি ও তার স্বামী রকিব।

এ সময় ভোট চাইতে গিয়ে মাহি বলেন, আমি আপনাদের মেয়ে মাহিয়া মাহি। আমাকে আপনারা ট্রাক প্রতীকে ভোট দেবেন। আমি সুখে-দুঃখে আপনাদের পাশে থাকতে চাই। একই সঙ্গে তিনি তাদের আশীর্বাদ চান।

এর আগে সকাল গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌরসভার সুরশুনিপাড়া প্রভু নিবেদন ধর্মপল্লী গির্জায় খ্রিস্টান ধর্মাবলম্বীদের সঙ্গে বড় দিনের শুভেচ্ছা বিনিময় করেন মাহিয়া মাহি। নেচে-গেয়ে তাদের সঙ্গে উৎসবে শামিল হন তিনি।

প্রসঙ্গত, রাজশাহী-১ আসনে সর্বোচ্চ ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীদের জনপ্রিয়তা বিবেচনায় এই আসনের অন্যতম প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন মাহিয়া মাহি। যদিও এই আসনটিতে টানা তিনবারের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিয়েছেন।

মাহিয়া মাহি,রাজনীতি,প্রচার - প্রচারণা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close