• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আইনমন্ত্রী: আপনাদের ভালোবাসার কথা চিন্তা করে ভোটের মাঠে ছুটে এসেছি

প্রকাশ:  ২৮ ডিসেম্বর ২০২৩, ১৮:০৩
পূর্বপশ্চিম ডেস্ক

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, “নির্বাচনে আমার বিপক্ষে খুব একটা শক্তিশালী প্রার্থী নেই। তবে যারা দাঁড়িয়েছেন তাদেরকে আপনারা (জনগণ) চেনেন না, জানেন না। তাদের কী মার্কা তাও জানেন না। এ অবস্থায় আমি বাসায় বসে থাকতে পারতাম। তবে আপনাদের ভালোবাসার কথা চিন্তা করে ভোটের মাঠে ছুটে এসেছি।”

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার আখাউড়া উত্তর ইউনিয়নের চাঁনপুর খেলার মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আখাউড়া ও কসবা উপজেলা নিয়ে গঠিত ব্রাহ্মণবাড়িয়া-৪ সংসদীয় আসনে টানা তৃতীয়বারের মতো এবারও আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আনিসুল হক। দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচিত হয়েছিলেন তিনি।

মন্ত্রী বলেন, “বিএনপি-জামায়াত যখন নির্বাচন করতো, তারা ভোট ডাকাতি করতো। ১৯৭৯ সালে, ১৯৮৬ সালে ভোট বাক্স ভর্তি করে ভোট নিয়েছে। ১৯৮৮ সালেও আমরা দেখেছি। এরশাদ এবং জিয়াউর রহমানের সময়ও এরকম হতে দেখেছি। ১৯৯৬ সালের ভোট দেখেছি। খালেদা জিয়া জনগণের মতামতের কথা চিন্তা না করেই ১৫ ফেব্রুয়ারি ভোট করেছেন। এতে জনগণের অংশীদারিত্ব ছিল না। পরে তোপের মুখে তার সরকার পদত্যাগ করতে বাধ্য হয়েছিল।”

আনিসুল হক বলেন, “আপনারা দেখেছেন, বাংলাদেশকে বলা হতো তলাবিহীন ঝুড়ি। সৌদি আরব, দুবাইসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে আমাদের মিসকিন বলতো। আজ শেখ হাসিনার ১৪ বছর সেবামূলক শাসনের কারণে সারাবিশ্বে বাংলাদেশ পরিচিত উন্নয়নের রোল মডেল হিসেবে। সারাবিশ্বে এখন বাঙালিকে কেউ মিসকিন বলে না।”

মন্ত্রী বলেন, “আমি বিশ্বাস করি আপনারা আমাকে ভোট দেবেন। সারা বিশ্বকে প্রমাণ করার জন্য ভোটকেন্দ্রে যাবেন। কারণ আমি আইনমন্ত্রী। সারা বিশ্বের ক্যামেরা তাক করে রেখেছে আমার দিকে। আপনারা যদি সত্যিকার অর্থে আমাকে ভালোবাসেন, তাহলে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আপনারা কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে সারা বিশ্বকে দেখিয়ে দেন, আপনারা আমাদের সরকারকে ভালোবাসেন। আপনাদের সন্তান আনিসুল হককে ভালোবাসেন।”‘

ব্রাহ্মণবাড়িয়া,জাতীয় সংসদ নির্বাচন,আইনমন্ত্রী আনিসুল হক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close