• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আমি আহত হৃদয় নিয়ে এখানে এসেছি: মঈন খান

প্রকাশ:  ২৯ ডিসেম্বর ২০২৩, ১৮:২২
পূর্বপশ্চিম ডেস্ক

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) সম্মেলনে অংশ নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, আমি অত্যন্ত আহত হৃদয় নিয়ে এখানে এসেছি। আমি বিভাজনের রাজনীতিতে বিশ্বাস করি না। বিএনপি সাংবাদিক, আওয়ামী লীগ সাংবাদিককে বিশ্বাস করি না। দুঃখের সঙ্গে বলতে হয় আজকে আওয়ামী লীগ সরকার এ বিভাজন তৈরি করেছে।

রাজধানীর জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে শুক্রবার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) দ্বিবার্ষিক কাউন্সিলের উদ্বোধনী অধিবেশনে তিনি এ কথা বলেন।

মঈন খান বলেন, এ সরকার তাদের ক্ষমতা দীর্ঘ করার জন্য বা চিরস্থায়ী করার জন্য জাতির মধ্যে বিভাজন তৈরি করেছে। এর চেয়ে বড় অপরাধ আর কিছু হতে পারে না।

নিজেকে বোকা রাজনীতিবিদ জানিয়ে মঈন খান বলেন, বর্তমান পরিস্থিতিতে হিংসা সংঘাত এবং সাংঘর্ষিক রাজনীতি থেকে আমরা যেন বেরিয়ে আসতে পারি আপনারা সেই ব্যবস্থা গ্রহণ করুন। বিভাজনের রাজনীতি থেকে বেরিয়ে আসতে আপনারা সাহসী সিদ্ধান্ত গ্রহণ করুন।

সাংবাদিকদের মধ্যকার বিভেদ-বিভক্তি দূর করে সংবাদপত্রের স্বাধীনতার জন্য সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান মঈন খান।

উদ্বোধনী অধিবেশনে সভাপতিত্ব করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আব্দুল্লাহ।

মহাসচিব নুরুল আমিন রোকনের সঞ্চালনায় দ্বিবার্ষিক সাধারণ সভায় সাংবাদিক রুহুল আমিন গাজী, এমএ আজিজ, এলাহী নেওয়াজ খান সাজু, আবদুল হাই শিকদার, কামাল উদ্দিন সবুজ, বাকের হোসাইন, জাহাঙ্গীর আলম প্রধান, সৈয়দ আবদাল আহমেদ, কাদের গণি চৌধুরী, শহীদুল ইসলাম বক্তব্য দেন।

বিকালে সাংবাদিক ইউনিয়নের একাংশের দ্বি-বার্ষিক কাউন্সিলের কর্মঅধিবেশন এবং নির্বাচন হওয়ার কথা রয়েছে।

মঈন খান,বিএনপি,জাতীয় প্রেস ক্লাব
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close