• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপি-জামায়াতের ওপর আল্লাহ নারাজ : তথ্যমন্ত্রী

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০২৩, ১৮:২৬
পূর্বপশ্চিম ডেস্ক

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ফিলিস্তিনে হত্যাকাণ্ডের প্রতিবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু বিএনপি ও জামায়াতের কেউ এ বিষয়ে কোনো কথা বলেনি। আল্লাহ তাদের ওপর নারাজ হয়েছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নের গোয়ালপুরা বাজার, কোদালা বাজার, চা বাগান এলাকাসহ কয়েকটি স্থানে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত আজ পর্যন্ত একটি শব্দ ইসরায়েলের বিরুদ্ধে উচ্চারণ করেনি। কারণ একটি বড় রাষ্ট্র নাখোশ হতে পারে। তারা আজকে ইসরায়েলের দোসর ও মোনাফেক হিসেবে আবির্ভূত হয়েছ। সুতরাং, এদের চিনে রাখতে হবে।

ড. হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়ন করে যাচ্ছে। রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, রেললাইন বানাচ্ছে এবং শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই দিচ্ছে। অন্যদিকে বিএনপি নির্বাচন বর্জনের নামে দেশের সম্পদ নষ্ট করে দিচ্ছে।

তিনি বলেন, ক্ষমতায় এসে আমরা ২৭টি দেশকে পেছনে ফেলে এখন পৃথিবীর ৩৩তম অর্থনীতির দেশে রূপান্তরিত হয়েছে। দেশে যদি আজকের এই উন্নয়ন অগ্রগতি অব্যাহত রাখতে হয় তাহলে আমি আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই।

তথ্যমন্ত্রী আরও বলেন, আমি জানি, অনেকে বিএনপি ঘরানার মানুষ আছে। তাদের মধ্যেও অনেকে আমাকে ভোট দেয়। রাঙ্গুনিয়ায় আগেও এমপি, মন্ত্রী ছিল। কেউ একটি মসজিদ ভবন বানিয়েছে দেখিয়ে দিতে পারবেন না। মসজিদের মধ্যে কিছু টাকা দিয়েছে বা এক-দুই টন টিআর দিয়েছে বলতে পারবে?

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন,আওয়ামী লীগ,চট্টগ্রাম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close