• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সরকার ক্ষমতায় থাকবে না: ফারুক

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০২৩, ১৩:৪৯
নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নাল আবদিন ফারুক বলেছেন, অবৈধ সরকারের অধীনে নির্বাচন কমিশন ঘোষিত একদলীয় নির্বাচনে জনগণ অংশগ্রহণ করবে না। সরকার ক্ষমতায় থাকবে না।

রোববার (৩১ জানুয়ারি) সকালে জাতীয়তাবাদী কৃষক দলের উদ্যোগে রাজধানীর তোপখানা রোড থেকে পল্টন মোড় পর্যন্ত গণসংযোগ ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

পৃথিবীর ইতিহাসে কোনো স্বৈরাচার ক্ষমতায় টিকে থাকতে পারেনি মন্তব্য করে জয়নাল আবদিন ফারুক বলেন, যারা গণতন্ত্রকে বিশ্বাস করে না, সেই দল ক্ষমতায় থাকতে পারে না। আমাদের বিশ্বাস জনগণ আমাদের সাথে আছে, থাকবে। আগামী ৭ তারিখে ভোট বর্জনের মাধ্যমে জনগণের বিজয় সুনিশ্চিত হবে।

জনগণের কাছে গিয়ে লিফলেট বিতরণ করে বিএনপির নেতাকর্মীরা পশ্চাৎপদ হচ্ছে- ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, লিফলেট বিতরণের ষষ্ঠ দিনে বাংলাদেশের গ্রামে, গঞ্জে, পাড়া-মহল্লা, শহরে আমরা লিফলেট বিতরণ করে যে সাড়া পেয়েছি তাতে জনগণ বলেছে, ৭ তারিখের নির্বাচনের দিন আমরা আমাদের সন্তান নিয়ে ঘরে থাকবো। নির্বাচনে যাবো না। নির্বাচনে অংশগ্রহণ করবো না।

বিএনপির এ জ্যেষ্ঠ নেতা বলেন, বিএনপি নেতাকর্মী নয়, আগামী ৭ তারিখে নির্বাচনে আওয়ামী লীগ পশ্চাৎপদ হবে। বিএনপি ও সমননা দলের প্রত্যাশা, আগামী ১ জানুয়ারি থেকে শান্তিপূর্ণভাবে এই নির্বাচন বর্জনের আন্দোলনকে সফল করে তুলবো।

লিফলেট বিতরণ ও গণসংযোগে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী কৃষক দলের সহ-সভাপতি ভিপি ইব্রাহিম, যুগ্ম সম্পাদক ব্যারিস্টার ওবায়দুর রহমান টিপু, শাহ আব্দুল্লাহ আল বাকি, শাহাদত হোসেন বিপ্লব, সহ-সাধারণ সম্পাদক মিন্টু সওদাগর, এম জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক ভিপি শফিক, কৃষক দল ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক দিপু হায়দার, আব্দুল্লাহ আল নাঈম, কাদের সিদ্দিকী, শফি শাওন, একরামুল হক, আব্দুল্লাহ আল রাজী, ড. আশরাফুল আলম জিমি, অ্যাডভোকেট সজল, অ্যাডভোকেট রওশন বিন আফরোজসহ কৃষক দল কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

সরকার,ক্ষমতা,জয়নাল আবদিন ফারুক,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close