• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঢাকায় আ. লীগ-বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচি বিকেলে

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২৪, ১৪:৩১
নিজস্ব প্রতিবেদক

রাজধানী ঢাকায় পাল্টাপাল্টি কর্মসূচি নিয়ে মাঠে নামছে আওয়ামী লীগ এবং বিএনপি। শনিবার (জানুয়ারি ২৭) বিকেলে খালেদা জিয়ার মুক্তিসহ বর্তমান সংসদ বাতিলের এক দফা দাবিতে কালো পতাকা মিছিল করবে বিএনপি। অন্যদিকে পাল্টা কর্মসূচি হিসেবে শান্তি ও গণতন্ত্র সমাবেশ করবে আ. লীগ।

বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বলেন, দ্রব্যমূল্যের সীমাহীন উর্দ্ধগতি, খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি, সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ এক দফা দাবিতে বেলা ২টায় কালো পতাকা মিছিল করা হবে।

তিনি জানান, মিছিলটি নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে কাকরাইল ও মালিবাগ মোড় হয়ে মগবাজার মোড়ে গিয়ে শেষ হবে।

মিছিলে বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য, সিনিয়র নেতাসহ কেন্দ্রীয় এবং বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা মিছিলে অংশ নেবেন বলেও জানান শামসুদ্দিন দিদার।

অন্যদিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ জানান, তারা বিকেল ৩ টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে শান্তি ও গণতন্ত্র সমাবেশ করবেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি ও গণতন্ত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে থাকবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী দুই দলের নেতাকর্মীরা তাদের স্থানগুলোতে জড়ো হতে শুরু করেছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কর্মসূচি,ঢাকা,পাল্টাপাল্টি,বিএনপি,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close