• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জিএম কাদের-চুন্নুর ব্যর্থতায় পার্টিতে বিপর্যয় নেমে এসেছিল : রওশন

প্রকাশ:  ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ২১:০৭
পূর্বপশ্চিম ডেস্ক

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুর ব্যর্থতার জন্য পার্টিতে বিপর্যয় নেমে এসেছিল বলে মন্তব্য করেছেন জাপার স্বঘোষিত চেয়ারম্যান রওশন এরশাদ।

তিনি বলেন, সেই দুজনকে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে। কিন্তু দল থেকে তাদের বাদ দেওয়া হয়নি। তারা সংসদে জাতীয় পার্টির প্রতিনিধিত্ব করবেন। তারা সেখানে যোগ্যতার প্রমাণ দিতে পারবেন বলেও আমি আশা করি।

শুক্রবার গুলশানস্থ নিজ বাসভবনে জাতীয় মহিলা পার্টির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টির একাংশের এই চেয়ারম্যান।

দলে কোনো বিভেদ না থাকার কথা জানিয়ে রওশন এরশাদ বলেন, দলের সর্বস্তরের নেতা-কর্মী ঐক্যবদ্ধ। যারা পল্লীবন্ধুর নাম নিশানা মুছে ফেলতে চায়, তারাই আলাদা হয়ে থাকতে পারে।

রওশন বলেন, আমি কোনোভাবেই পার্টিকে ছোটো করতে পারি না। তাই এরশাদভক্ত যাদের দূরে সরিয়ে রাখা হয়েছিলো-যাদের অব্যাহতি দেয়া হয়েছিল কিংবা যাদের বহিস্কার করা হয়েছিল- তাদের সবাইকে ফিরিয়ে এনেছি।

দেশের রাজনীতিতে একটা ইতিবাচক ধারা প্রবর্তন করে যেতে চাই একথা উল্লেখ করে তিনি বলেন, সেই রাজনীতির ধারক এবং বাহক হবে, জাতীয় পার্টি।

জাতীয় পার্টির অগণিত নেতাকর্মীর মনের যন্ত্রণা মোছানোর জন্যই আমাকে দলের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করতে হয়েছে জানিয়ে রওশন বলেন, আগামী ৯ মার্চ জাতীয় কাউন্সিলের মাধ্যমে পার্টি পরিচালনার জন্য যোগ্য নেতৃত্ব দায়িত্ব গ্রহণ করবে।

জাতীয় পার্টির যুগ্ম মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন পার্টির কো চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, দলের মহাসচিব কাজী মামুনূর রশিদ, রাহগির আল মাহি সাদ এরশাদ, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী গোলাম সরোয়ার মিলন, শফিকুল ইসলাম সেন্টু, সুনীল শুভরায়, রফিকুল হক হাফিজ, ফখরুজ্জামান জাহাঙ্গীর, এমএ গোফরান, নুরুল ইসলাম মিলন, নুরুল ইসলাম নূরু, জাহাঙ্গীর আলম পাঠান, শফিকুল ইসলাম শফিক, খন্দকার মনিরুজ্জামান টিটু, পীরজাদা জুবায়ের আহমেদ, মোস্তাকুর রহমান মোস্তাক, ফখরুল আহসান শাহজাদা, শারমিন পারভিন লিজা প্রমুখ।

জাতীয় মহিলা পার্টি,রওশন এরশাদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close