• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজ্জাক

প্রকাশ:  ১৯ মার্চ ২০২৪, ১৭:৫৬
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু রাজনৈতিক সফরে বিদেশে যাওয়ায় সহসভাপতি ম. আবদুর রাজ্জাককে সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে।

স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ গণমাধ্যমে এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ১৮ই মার্চ সোমবার রাজনৈতিক সফরে বিদেশ গমন করেছেন। তার অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন সংগঠনের সহসভাপতি ম. আব্দুর রাজ্জাক।

এর আগে গেল বছরের ১৮ জুন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ চিকিৎসার জন্য বিদেশ যাওয়ায় গাজী মেজবাউল হোসেন সাচ্চুকে দলটির ভারপ্রাপ্ত সভাপতি করা হয়। সেই সময় স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়া আবদুর রাজ্জাক বগুড়া জেলার সারিয়াকান্দীর বাসিন্দা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক শিক্ষার্থী। এ ছাড়া ঢাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

ডাকসুর সাবেক এ সদস্য ২০০৩ সালে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিঠির সহসভাপতি হিসেবে দায়িত্ব নেন। এরপর ২০১২ সালেও পুনরায় সহসভাপতি হিসেবে নির্বাচিত হন তিনি। এর সঙ্গে বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

রাজনীতি,সেচ্ছাসেবক লীগ,সভাপতি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close