• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মিথ্যাকে সত্য বলে প্রতিষ্ঠিত করছে সরকার : রিজভী

প্রকাশ:  ২৬ মার্চ ২০২৪, ০০:১৫
পূর্বপশ্চিম ডেস্ক

সরকার মিথ্যাকে সত্য বলে প্রতিষ্ঠা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার (২৫ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) শিক্ষক-কর্মচারী ঐক্যজোট আয়োজিত ইফতারের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। রমজানে দ্রব্যমূল্য অস্বাভাবিক বৃদ্ধির প্রতিবাদে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রিজভী বলেন, মিথ্যাকেই সত্য বলে প্রচার করা হচ্ছে। সরকার ভোট ডাকাতি করবে, ডামি নির্বাচন করবে তারপর বলবে এইটা সুষ্ঠু নির্বাচন আর গোটা জাতিকে সেটাই মানতে হবে। এরপরও সরকার বলে দুর্নীতি আর লুটেরাদের বিরুদ্ধে লড়াই চলছে। সুতরাং মিথ্যাকে সত্য বলে প্রতিষ্ঠিত করছে সরকার।

তিনি বলেন, দেশের নিম্ন ও মধ্যম আয়ের মানুষ এই রমজান মাসে ছোলা, ডাল, পেঁয়াজ-মরিচ ও তেল কিনতে পারে না। আজকে মা তার সন্তানকে বিক্রি করছে। চারদিকে ক্ষুধার আর্তনাদ বাংলার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে।

রিজভী বলেন, বিদেশি পণ্য বর্জন করে আমাদের স্বদেশী জিনিস কেনার কথা বললে আওয়ামী লীগের মন্ত্রী নেতাদের গা জ্বালা করে। ওবায়দুল কাদের এবং হাছান মাহমুদ সাহেব তারা ক্লান্ত হয়ে গেছেন কেনো বাংলাদেশের মানুষ প্রতিবেশী দেশের পণ্য বর্জন করছে।

সংগঠনের আহ্বায়ক ও বিএনপির সাংগঠনিক সম্পাদক সেলিম ভুঁইয়ার সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল, সহআইন সম্পাদক জয়নাল আবেদীন মেজবাহ, শিক্ষক নেতা জাকির হোসেন, আকতারুল আলম মাস্টার, মাওলানা দেলোয়ার হোসেন, রোকেয়া বেগম প্রমুখ।

রুহুল কবির রিজভী,ভোট ডাকাতি,দ্রব্যমূল্য বৃদ্ধি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close