• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আনিসুল ও আশরাফের আসনে আ.লীগের ফরম বিতরণ শুরু বুধবার

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০১৯, ২০:৪০
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত সৈয়দ আশরাফের মৃত্যুতে শূন্য হয়ে যাওয়া কিশোরগঞ্জ-১ আসন ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ নির্বাচনের জন্য বুধবার (২৩ জানুয়ারি) থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু করবে আওয়ামী লীগ।

মঙ্গলবার (২২ জানুয়ারি) আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। এছাড়া তিন পৌরসভা ও ৩০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ নির্বাচনের জন্যও মনোনয়ন বিতরণ করবে দলটি।

সম্পর্কিত খবর

    বুধ, বৃহস্পতি ও শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ ও জমা নেয়া হবে। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ কার্যক্রম চলবে। আগ্রহীদের ২৫ জানুয়ারি বিকাল ৫টার মধ্যে মনোনয়ন জমা দেয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

    ডিএনসিসির ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের একটি প্যানেল তৈরির জন্য ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্যদের নিয়ে সভা করবে। সভায় আলাপ-আলোচনার মাধ্যমে কমপক্ষে তিন জনের একটি প্যানেল সুপারিশ করবে।

    প্যানেলটি মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে প্রার্থীদের যোগ্যতা, নেতৃত্বের গুণাবলি ও জনপ্রিয়তা ইত্যাদি উল্লেখ করে কমপক্ষে তিনজনের সুপারিশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ২৫ জানুয়ারি মধ্যে জমা দিতে হবে। সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচনেও উল্লিখিত নিয়মাবলি প্রযোজ্য।

    /অ-ভি

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close