• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শিবগঞ্জে চেয়ারমান প্রার্থী বিএনপি নেত্রীর গাড়ি ভাঙচুরের অভিযোগ

প্রকাশ:  ০৩ মার্চ ২০১৯, ১১:৫৫
বগুড়া প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জে স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা মহিলা দলের সভানেত্রী বিউটি বেগমের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।শনিবার (২ মার্চ) দুপুরে শিবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ হামলার ঘটনায় ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের চার নেতার বিরুদ্ধে মামলা করেছেন বিউটি বেগম। মামলায় চারজনের নাম উল্লেখসহ ৯ জনকে আসামি করা হয়েছে।

চেয়ারম্যান প্রার্থী বিউটি বেগম জানান, নির্বাচনী প্রচারণা শেষে তিনি বাড়ি ফিরছিলেন। ঘটনার সময় পাইলট হাইস্কুল এলাকায় ওষুধ কেনার জন্য তিনি গাড়ি থামান। এ সময় ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কয়েকজন নেতা তার গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। তাৎক্ষণিক তিনি থানায় ফোন করলে পুলিশ আসার আগেই তারা পালিয়ে যায়।

তিনি অভিযোগ করেন, যারা হামলা করেছে তারা বিএনপি থেকে বহিষ্কৃত জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও থানা সভাপতি মীর শাহে আলমের অনুসারী। মীর শাহে আলম জাপার সংসদ সদস্য শরিফুল ইসলাম জিন্নার শ্যালক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজ আহম্মেদ রিজুর পক্ষে কাজ করার জন্য তার সমর্থক নেতাকর্মীদের মাঠে নামিয়েছেন। এ কারণেই পরিকল্পিতভাবে তার গাড়িতে হামলা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, বিউটি বেগমের গাড়িতে হামলার খবর পেয়েই পুলিশ সেখানে পৌঁছে তাকেসহ গাড়িটি থানায় নেয়। তার গাড়ির চালক হামলাকারীদের চিনতে পেরেছেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে খালিদ হাসান আরমান, মাহাদী হাসান তমাল, মীর মুন ও রায়হানুল হক রনির নাম উল্লেখসহ অজ্ঞাত আরও পাঁচজনকে আসামি করে মামলা করা হয়েছে।

এ বিষয়ে সদ্য বহিষ্কৃত জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বিএনপির সভাপতি মীর শাহে আলমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

/পিবিডি/পি.এস

বগুড়া,চেয়ারমান প্রার্থী,বিএনপি,ভাঙচুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close