• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শাহনাজ পেয়েছেন, হাসান পাবে কি?

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০১৯, ১৯:৫০
মির্জাপুর প্রতিনিধি

পুলিশের সহায়তায় চুরি যাওয়া স্কুটি মাত্র ২৪ ঘন্টার মধ্যেই ফিরে পেয়েছেন উবারচালক শাহনাজ আক্তার। এবার চুরি গিয়েছে হাসান নামের এক স্কুলছাত্রের শখের সাইকেল। স্কুলে যাতায়াতে যা তার অত্যন্ত প্রয়োজন ছিল। কিন্তু সেটি কিনে দেওয়ার সাধ্য ছিল না হাসানের বাবা কাঠমিস্ত্রি মজনু মিয়ার। তবুও স্কুলের বৃত্তি পরীক্ষায় প্রথম হওয়ায় স্থানীয় একটি এনজিও থেকে ১০ হাজার টাকা লোন নিয়ে গত ১৬ ডিসেম্বর হাসানকে সাইকেল কিনে দেন তিনি।

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে সেই সাইকেলটি চুরি হয়ে যায় মির্জাপুর পৌর সদরে অবস্থিত রফিক রাজু স্কুলের সামনে থেকে। ঘটনার পর ৮ম শ্রেণীতে পড়া ইবনে হাসান মোল্লার কান্না থামাতে বেগ পেতে হয় উপস্থিত সবার। তার কান্নায় অশ্রু ধরে রাখতে পারেননি হাসানের মা-ও। কান্নাজড়িত কণ্ঠে তিনি বারবার বলতে থাকেন, আমার ছেলেটার আর লেখাপড়া হবে না।

সম্পর্কিত খবর

    মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক ঘটনা শোনার পর পৌর সদরে লাগানো সবকটি ক্লোজ সার্কিট ক্যামেরা রিভিউ করতে থাকেন। ঘন্টা দুয়েক পর পেয়ে যান গুরুত্বপূর্ণ ক্লু। দরিদ্র হাসানের মাকে জোর করে দুপুরে খাওয়ার জন্য ২০০ টাকাও দেন ওসি। আশ্বাস দেন সাইকেলটি উদ্ধার করে দেবেন তিনি।

    হাসানের মা শিল্পী আক্তার বলেন, আমার ছেলেটা এক বছর ধরে একটা সাইকেলের আবদার করে আসছিল। ওকে এখন কি দিয়ে বুঝাবো? ওসি মিজানুল হক জানান, স্কুলছাত্রের সাইকেলটি হারিয়ে যাওয়ার ঘটনায় তিনি মর্মাহত। তার পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে সাইকেলটি উদ্ধারের। খুব দ্রুতই চোর শনাক্ত করে সাইকেলটি উদ্ধার করা সম্ভব হবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

    /পিবিডি/আরাফাত

    শাহনাজ আক্তার
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close