• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জোকোভিচ খেলার থেকে বড় নয়: নাদাল

প্রকাশ:  ১৫ জানুয়ারি ২০২২, ১৬:৪৮
স্পোর্টস ডেস্ক

অস্ট্রেলিয়ান ওপেন শুরুর আগে নোভাক জোকোভিচের দ্বিতীয় বার ভিসা বাতিল নিয়ে বিতর্কের মধ্যেই এবার মুখ খুললেন প্রাক্তন এক নম্বর রাফায়েল নাদাল। তার মতে, কোনো ক্রীড়াবিদ খেলার থেকে বড় হতে পারেন না। জোকোভিচ না খেললেও তাতে অস্ট্রেলিয়ান ওপেনের কোনো ক্ষতি হবে না।

টুর্নামেন্ট শুরুর আগে মেলবোর্ন পার্কে সাংবাদিকদের সামনে নাদাল বলেন, কোনো প্লেয়ারের থেকে অস্ট্রেলিয়ান ওপেন অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাই জোকোভিচ খেলুক বা না খেলুক অস্ট্রেলিয়ান ওপেন সফল হবেই।

মানুষ হিসেবে সার্বিয়ান তারকাকে সম্মান করলেও গত কয়েক দিনে জোকোভিচ যা করেছেন তাতে মোটেই খুশি নন নাদাল। তিনি বলেন, আমি ওকে সম্মান করি। কিন্তু গত কয়েক সপ্তাহে ও যা করেছে তার সঙ্গে আমি একমত নই। আমার মনে হয় পরিস্থিতি অনেক দূর এগিয়ে গিয়েছে। এতো কিছু দেখে আমার ক্লান্ত লাগছে। আমার মনে হয় সবার টেনিসের দিকে একটু মন দেওয়া উচিত।

এদিকে ভিসা বাতিলের পরে মেলবোর্নেই একটি বাড়িতে রাখা হয়েছে জোকোভিচকে। শনিবার প্রথমে জোকোভিচকে অস্ট্রেলিয়ার অভিবাসন দফতরের সামনে সাক্ষাৎকার দিতে হবে। জোকোভিচ কী উত্তর দিচ্ছেন তার উপরেই নির্ভর করছে তিনি সে দেশে থাকতে পারবেন কি না। রোববার সকালে মেলবোর্নের ফেডেরাল কোর্টে জোকোভিচের শুনানি শুরু হবে।

জোকোভিচ ও নাদাল দু’জনেই ২০টি করে গ্র্যান্ড স্লাম জিতেছেন। অর্থাৎ অস্ট্রেলিয়ান ওপেনে দু’জনের কাছেই সুযোগ রয়েছে প্রথম পুরুষ টেনিস তারকা হিসেবে ২১ গ্র্যান্ড স্লামের মালিক হওয়ার।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অস্ট্রেলিয়ান ওপেন,ভিসা,রাফায়েল নাদাল,নোভাক জোকোভিচ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close