• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ছন্দে লিভারপুল, অপ্রতিরোধ্য বায়ার্ন

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০২২, ১০:৩৫
স্পোর্টস ডেস্ক

ফের ছন্দে ফিরছে লিভারপুল। রোববার (১৬ জানুয়ারি) ব্রেন্টফোর্ডকে ৩-০ হারিয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে এল য়ুর্গেন ক্লপের দল।

অ্যানফিল্ডে ৪৪ মিনিটে ফ্যাবিনহো গোল করে এগিয়ে দেন লিভারপুলকে। পরে ব্যবধান বাড়ান অক্সলাডে চেম্বারলিন (৬৯ মিনিট) এবং মিনামিনো (৭৭ মিনিট)। ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে টেবলের দুই নম্বরে। তিনে চেলসি। এক ম্যাচ বেশি খেলে পয়েন্ট ৪৩। শীর্ষে ম্যাঞ্চেস্টার সিটি। পয়েন্ট ২২ ম্যাচে ৫৬।

এদিকে, শনিবার অ্যাস্টন ভিলার বিরুদ্ধে ২-২ ড্র করার পরে ফের নতুন অশান্তি শুরু হয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে। অন্তর্বর্তীকালীন ম্যানেজার রালফ রাংনিক বলেন, মার্সিয়াল খেলতে চায়নি। এরপরে ওকে কী করে মাঠে নামাতে পারি।

যদিও গণমাধ্যমে মার্সিয়াল লিখেছেন, ম্যান ইউর ম্যাচ খেলার অনুরোধ করা হবে আর আমি তা উপেক্ষা করবো! হতেই পারে না। গত সাত বছর ধরে এই ক্লাবে রয়েছি। কোনোদিন কাউকে অপমান বা উপেক্ষা করিনি।

তবে উৎসবের মেজাজ বায়ার্ন মিউনিখ শিবিরে। বুন্দেশলিগায় শনিবার তারা ৪-০ হারিয়ে দিয়েছে কোলনকে। স্বপ্নের ছন্দে থাকা রবার্ট লেয়নডস্কি উপহার দিয়েছেন চোখধাঁধানো হ্যাটট্রিক। লেয়নডস্কি তিনটি গোল করেন ৯, ৬২ ও ৭৪ মিনিটে। অন্য গোলদাতা কোরেন্টিন টোলিসো।

শনিবার বুন্দেশলিগায় নিজের ৩০০ গোল করলেন তিনি। জার্মান লিগে এর আগে জার্ড মুলার ১৯৭৬-এ তিনশো গোলের মাইলফলক স্পর্শ করেছিলেন। এবারের বুন্দেশলিগায় এই নিয়ে দ্বিতীয়বার হ্যাটট্রিক করলেন পোলান্ডের তারকা।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

লিভারপুল,বায়ার্ন মিউনিখ,পয়েন্ট টেবিল,অপ্রতিরোধ্য,ছন্দ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close