• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বসুন্ধরা কিংস অ্যারেনার উদ্বোধন করলেন আহমেদ আকবর সোবহান

প্রকাশ:  ১৭ ফেব্রুয়ারি ২০২২, ১৯:২১
নিজস্ব প্রতিবেদক

বসুন্ধরা কিংস অ্যারেনা আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। আর উদ্বোধনী দিনটাকে স্মরণীয় করে রাখলো বসন্ধুরা কিংস। দক্ষিণ এশিয়ার প্রথম ক্লাব হিসেবে নিজস্ব স্টেডিয়ামে প্রথম খেলায় দলটি পুলিশ এফসিকে ৩-০ গোলে হারিয়েছে দলটি।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে ম্যাচ মাঠে গড়াবার আগে বসুন্ধরা কিংস অ্যারেনার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

এসময় তিনি বলেন, আমাদের যে ইনডোর একাডেমি করছি সেটায় চেষ্টা করছি ম্যানচেস্টার ইউনাইটেড ক্লাব থেকে আমরা ফ্র্যাঞ্চাইজ নিতে। আমাদের এই একাডেমিতে অন্তত পক্ষে এক হাজার ছেলে থাকতে পারবে, তারা খেলা শিখতে পারবে। মেয়েদের জন্য আমরা একাডেমির ব্যবস্থা রেখেছি এবং বাংলাদেশের মেয়েরা কিন্তু বলা যায় যে গর্ব। খেলাধুলায় তারা অনেক এগিয়ে যাচ্ছে। ফুটবল, ক্রিকেট সব খেলায়।

কিংস অ্যারেনার উদ্বোধন ঘোষণা করে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান বলেন, আমি সবাইকে অনেক অনেক ধন্যবাদ জানাই, সাংবাদিক এবং যারা এখানে আসছেন এবং যারা এই কমপ্লেক্স করার ব্যাপারে উৎসাহ দিচ্ছেন তাদের সবার কাছে আমি কৃতজ্ঞ। আপনাদের সহযোগিতা আমাদের অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। ইনশাল্লাহ! আমি আজকে এই শুভক্ষণে বসুন্ধরা কিংসের এই ফুটবল মাঠ উদ্বোধন করছি।

এসময় দেশের ক্রীড়াক্ষেত্রের উন্নয়নে বসুন্ধরা গ্রুপের বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরে আহমেদ আকবর সোবহান বলেন, ৩০০ বিঘা জমির ওপর ১৫ হাজার কোটি টাকার এই বিশাল প্রকল্প ব্যবসায়িক উদ্দেশ্যে নয়, বরং বিশ্বের বুকে বাংলাদেশের নাম উজ্জ্বল করার জন্যই হাতে নিয়েছে বসুন্ধরা কিংস।

নিজেদের মাঠের উদ্বোধনী দিনে দুইবারের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস শুরু করল চমৎকার জয়ে। পুলিশ এফসির বিপক্ষে ৩-০ গোলে জয় পাওয়া ম্যাচে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবিনিয়ো জোড়া গোল করেন এবং অন্যটি বাংলাদেশের নাগরিকত্ব পাওয়া এলিটা কিংসলে।

পূর্বপশ্চিম-এনই

আহমেদ আকবর সোবহান,বসুন্ধরা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close